গয়াসপুর (টিকরপাড়া) গ্রামের রাস্তার বেহাল দশা! জনপ্রতিনিধিদের দৃষ্টি আকর্ষণ | Sylhet i News
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন

আই নিউজ ডেস্ক ::>>

প্রকাশ ২০২১-০৭-১৭ ১০:৫৬:৪১
গয়াসপুর (টিকরপাড়া) গ্রামের রাস্তার বেহাল দশা! জনপ্রতিনিধিদের দৃষ্টি আকর্ষণ

রাজনগর উপজেলার ঐতিহ্যবাহী মুন্সিবাজার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের অন্তর্গত গয়াসপুর (টিকরপাড়া) গ্রামের বহুল ব্যবহৃত রাস্তাটি দীর্ঘদিন যাবত অযত্নে অবহেলায় ব্যবহারের অনুপযোগী হয়ে পড়েছে।

সিলেট ঢাকা মহাসড়কের বাম পাশ দিয়ে গয়াসপুর টিকরপাড়ার মধ্যে দিয়ে  ৫০০ মিটারের মতো এই একমাত্র রাস্তাটিকে কেন্দ্র করে প্রতিদিন অসংখ্য মানুষ যাতায়াত করে থাকেন। বিশেষ করে গ্রামের ছাত্র-যুবক, কৃষক-শ্রমিক ও সাধারণ নাগরিকগণের পাশাপাশি অনেক চা শ্রমিক ভেতরে চা বাগানের নিত্যদিনের কাজ সহ বিভিন্ন কাঠ ব্যবসায়ীরা ব্যবসায়িক কারণে এই রাস্তা দিয়ে প্রতিনিয়ত মালবাহী গাড়ি দিয়ে যাতায়াত করে থাকেন।

এদিকে, অত্যন্ত দুঃখজনক হলেও সত্য যে, বর্তমানে এই বর্ষার মৌসুমে এই রাস্তাটিতে এতটাই কর্দমাক্ততা হয়ে খানাখন্দের সৃষ্টি হয়েছে যে, যা প্রচন্ডভাবে গ্রামবাসীকে ভোগাচ্ছে। বিশেষ করে বিয়ে শাদি, বয়স্ক মানুষ ও রোগীদের যাতায়াত ও অন্যান্য সামাজিক প্রয়োজনে বাহির থেকে আত্নীয় স্বজনদের আসা যাওয়া সহ নানা কারণে এই রাস্তাটি ব্যবহারের অনুপযোগী হওয়ায় রীতিমতো মানহানিকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

এমতাবস্থায় এই রাস্তাটিতে দ্রুত উন্নয়ন সাধন ও দূর্ভোগ লাঘবে স্থানীয় জনপ্রতিনিধিগণ ও স্থানীয় সরকারের সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর প্রতি জোর দাবি জানিয়েছেন গ্রামবাসী।

এছাড়া নিজেদের দূর্ভোগ দূর্দশার কথা উল্লেখ করে যুব সমাজের এক প্রতিনিধি মাহিন আহমেদ বলেন, নির্বাচন আসলে অনেক ব্যক্তিই ভোটের জন্য আমাদের গ্রামে দৌড়ঝাঁপ দেন,অথচ আমাদের এই রাস্তাটির প্রতি কারো কোন নজর নেই। আমরা প্রায়ই অনেক জনপ্রতিনিধিদের দৃষ্টিগোচর করলেও উনারা উদাসীন। তাই আমরা আবারও গ্রামবাসীর পক্ষ থেকে এই রাস্তাটি দ্রুত সংস্কারের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি বিনীত অনুরোধ করছি।

এমএনআই

ফেসবুক পেইজ