বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি ইতালীর জয়নাল আহবায়ক, জামিল সদস্য সচিব নির্বাচিত | Sylhet i News
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন



ইতালি প্রতিনিধি :

প্রকাশ ২০২২-০১-১১ ১৭:২৭:১৫
বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি ইতালীর জয়নাল আহবায়ক, জামিল সদস্য সচিব নির্বাচিত

ইতালী প্রবাসী সিলেট বিয়ানীবাজার থানাবাসী সুন্দর সমাজ গঠনে, ঐক্যবদ্ধ থাকার লক্ষ্যে ও শুভ কাজে সবার পাশে থাকার জন্য আহবায়ক কমিটি গঠনে রাজধানী রোমে বসবাসরত বিয়ানীবাজারবাসীদের নিয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

প্রবাসী বিয়ানীবাজারবাসীর সতস্ফুর্ত অংশগ্রহণে বিয়ানীবাজারের কৃতি সন্তান রুবেল আহমেদের উদ্যোগে আয়োজিত সভা পরিচালনা করেন বিশিষ্ট ব্যাবসায়ী সু-পরিচিত গ্রীণ সিলেট আলিমেন্টারীর সত্বধীকারী জামিল উদ্দিন।

সভায থেকে নেতৃবৃন্দরা বিয়ানীবাজারবাসীরা সমাজে ভালো কাজে সকল মানুষের পাশে থাকার জন্য ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। তারা বাংলাদেশের অসহায় মানুষের সহায় হওয়া, দুর্যোগ মোকাবেলা সহ সমাজের দারিদ্রপিড়িত মানুষের সেবায় তাদের পাশে থাকার লক্ষ্য বিয়ানীবাজারবাসীকে এক প্লার্টফর্মে আসার জন্য এ সভা থেকে সকলের মতামত ও সিদ্ধান্তক্রমে বিয়ানীবাজারবাসীকে সু-সংগঠিত করার লক্ষ্য ১৩ বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। 

এতে আহবায়ক জয়নাল উদ্দিন, সদস্য সচিব জামিল উদ্দিন, সদস্য ইকবাল হোসেন, লুৎফুর রহমান, আলী আহমেদ, জামিল হোসেন, সালেহ আহমেদ, সারোয়ার আহমেদ, শাহীন আহমেদ, উজ্জল হাসান, জাকির হোসেন, মুজিবুর রহমান, আক্তার হোসেন কে নির্বাচিত করা হয়।

নির্বাচিত আহবায়ক কমিটিকে আগামী ৯০ দিনের মধ্য বিয়ানীবাজার বাসীকে একটি সুন্দর গ্রহণযোগ্য কমিটি উপহার দেওয়ার জন্য অনুরোধ করা হয়।


আই নিউজ / এপি

ফেসবুক পেইজ