বানিয়াচংয়ে করোনা বুস্টার ডোজের টিকাদান কেন্দ্রের উদ্বোধন | Sylhet i News
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন



বানিয়াচং প্রতিনিধি :>>

প্রকাশ ২০২২-০১-১৩ ২০:৫৪:২৭
বানিয়াচংয়ে করোনা বুস্টার ডোজের টিকাদান কেন্দ্রের উদ্বোধন

হবিগঞ্জের বানিয়াচংয়ে করোনার বুস্টার ডোজের উদ্বোধন করেছেন হবিগঞ্জ -২ আসনের সংসদ সদস্য ও বেসরকারি সদস্যদের বিল এবং বেসরকারী সিন্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ১১ টায় উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স হলরুমে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামীমা আক্তারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

এলাকার জনগণকে উৎসাহিত করার লক্ষ্যে বানিয়াচং হাসপাতালে আনুষ্ঠানিক ভাবে সর্বপ্রথম করোনা টিকা বুস্টার ডোজ গ্রহণ করেছেন এমপি আব্দুল মজিদ খান ও উনার সহধর্মিণী আফরোজা আক্তার।

করোনার নয়া ধরন অমিক্রন বিশ্বজুড়ে অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছে। অতি দ্রুত সংক্রমণশীল এই ধরনে শিশুরাও আক্রান্ত হচ্ছে অধিক হারে। ইতিমধ্যে বাংলাদেশেও অমিক্রনের নমুনা পাওয়া গেছে।

এই প্রেক্ষাপটে সরকার দেশে করোনা টিকার বুস্টার ডোজ দেওয়া শুরু করেছে। এ পেক্ষিতে এলাকার জনগণকে উৎসাহিত করার লক্ষ্যে আজ আনুষ্ঠানিক ভাবে করোনা টিকা বুস্টার ডোজ গ্রহণ করেছেন হবিগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি  আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয় ও ওনার সহধর্মিণী আফরোজা আক্তার।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার পদ্মসন সিংহ,  মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমীর হোসেন মাস্টার, ইউনিয়ন চেয়ারম্যান সহ দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আই নিউজ/ জিইউ

ফেসবুক পেইজ