আমি মানুষের জন্য রাজনীতি করি: বালাগঞ্জে ব্যারিস্টার মোস্তাকিম রাজা | Sylhet i News
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:৩৪ পূর্বাহ্ন



এস এম জাহেদুল-বালাগঞ্জ

প্রকাশ ২০২২-০১-১৩ ২২:১৮:৪৯
আমি মানুষের জন্য রাজনীতি করি: বালাগঞ্জে ব্যারিস্টার মোস্তাকিম রাজা

সমাজসেবী ও শিক্ষানুরাগী ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বলেছেন, আমি গতানুগতিক রাজনীতি করি না। তবে, আমি মানুষের জন্য রাজনীতি করি। মানুষের সেবা করাই আমার রাজনীতি।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে এগারোটায় উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়ন তালামীয আয়োজিত মুসলিমাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয় হলরুমে এস.এস.সি ও দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, এবার যারা এস.এস.সি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ হয়েছো, তারাই কয়েক বছরের ব্যবধানে দেশের গুরুত্বপূর্ণ চেয়ারে আসীন হবে। তাই আগামীর দেশ গড়ার কারিগরদের হতে হবে নৈতিক ও মানবিক গুনাবলী সম্পন্ন। দেশের প্রতি সবার মমত্ববোধ থাকতে হবে।

দেশের প্রতি মমত্ববোধ থাকলে কেউ খারাপ কাজ করতে পারবে না। পূর্ব গৌরীপুর ইউনিয়ন তালামীযের সভাপতি জয়নুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সম্পাদক শেখ আবু সালেহ হোসাইনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা আল-ইসলাহ'র সভাপতি মাওলানা কাজী লুৎফুর রহমান সিরাজী। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা আল-ইসলাহ'র সহ সাধারণ সম্পাদক মাওলানা গিয়াস উদ্দিন তালুকদার, সমাজসেবী তামিমুল করিম হৃদয়, উপজেলা আল ইসলাহ'র সহ সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুল করিম, অফিস সম্পাদক শেখ বদরুল আলম, উপজেলা তালামীযের সভাপতি নাজমুল ইসলাম শিহাব, সাধারণ সম্পাদক মারুফ তালুকদার মিজু, সাবেক সাধারণ সম্পাদক মির্জা হাবিবুর রহমান ইমাদ। অনুষ্ঠানে সংবর্ধিত শতাধিক শিক্ষার্থী ছাড়াও তালামীযে ইসলামিয়ার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আইনিউজ/জেইউ

ফেসবুক পেইজ