দরিদ্র দিনমজুরদের মধ্যে রোটারি ক্লাব অব সিলেট প্রাইডের ভ্যানগাড়ী প্রদান | Sylhet i News
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন



আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২০২২-০১-২৪ ১১:৩৪:৫২
দরিদ্র দিনমজুরদের মধ্যে রোটারি ক্লাব অব সিলেট প্রাইডের ভ্যানগাড়ী প্রদান

রোটারি ক্লাব অব সিলেট প্রাইড এর উদ্যোগে দরিদ্র দিন মজুরদের মধ্যে ২টি ভ্যানগাড়ী প্রদান ও ক্লাবের সাপ্তাহিক সভা গত ২৩ জানুয়ারী রবিবার রাতে নগরীর একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। 

রোটারি ক্লাব অব সিলেট প্রাইড এর প্রেসিডেন্ট রোটারিয়ান মোঃ মুবিন আহমদ এর সভাপতিত্বে ও সেক্রেটারি রোটারিয়ান জামিউল ইসলাম জনি’র পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, ক্লাবের পিপি রোটারিয়ান আফসর আহমদ বকুল, পিপি রোটারিয়ান ফেরদৌস আলম, পিপি রোটারিয়ান লিয়াকত শাহ ফরিদী, পিপি রোটারিয়ান জমির উদ্দিন, রোটারিয়ান আব্দুল মালেক, রোটারিয়ান রেজওয়ানুল হক, রোটারিয়ান তোফায়েল আহমদ, রোটারিয়ান সিরাজ উদ্দিন, রোটারিয়ান সাঈদ আহমদ, রোটারিয়ান নুরুজ্জামান মনি, সমাজসেবী মোঃ বকত মজুমদার প্রমুখ। 

অনুষ্ঠানে গভর্নরস প্রায়োরিটি প্রজেক্ট এর আত্মকর্মসংস্থান এর জন্য ২টি ভ্যানগাড়ি ও ব্যবসার পূজির জন্য নগদ টাকা লামাবাজারের দরিদ্র দিনমজুর রুবেল মিয়া ও দরগাহ গেইটের সুহেল মিয়াকে প্রদান করেন রোটারি ক্লাব অব সিলেট প্রাইড এর প্রেসিডেন্ট রোটারিয়ান মোঃ মুবিন আহমদ সহ ক্লাব নেতৃবৃন্দ। 

বক্তারা বলেন, দরিদ্র দিনমজুর ও বি ত মানুষের সেবা ও সহযোগিতা করাই রোটারিয়ানদের মুল লক্ষ ও উদ্যোশ্য। মানবিক কাজগুলো  গুরুত্ব দিয়ে সামজিক সংগঠনগুলো এগিয়ে আসলে দেশের দরিদ্র জনগোষ্ঠী উপকৃত হবেন। বক্তারা দেশ ও সমাজকে ভাল কিছু উপহার দেয়ার লক্ষ্যে রোটারি ক্লাব অব সিলেট প্রাইড এর মত সবাইকে এগিয়ে আসার আহবান জানান। 

আই নিউজ/ জেইউ

ফেসবুক পেইজ