কমলগঞ্জে জঙ্গল থেকে মাথার খুলি ও হাড় উদ্ধার | Sylhet i News
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন



নির্মল এস পলাশ, কমলগঞ্জ

প্রকাশ ২০২২-০১-২৪ ১৬:৩৭:৩৬
কমলগঞ্জে জঙ্গল থেকে মাথার খুলি ও হাড় উদ্ধার

মৌলভীবাজার জেলার কমলগঞ্জে গাছে ঝোলানো শাড়িসহ ছড়ানো-ছিটানো অবস্থায় একটি মানুষের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় লাউয়াছড়া স্টুডেন্ট ডরমিটরির পিছনের জঙ্গল থেকে কঙ্কালগুলো উদ্ধার করা হয়। এ সময় কঙ্কালের পাশে গাছের সাথে ঝোলানো একটি শাড়ি দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যান আশিদ আলীর ভাগিনা ও মানিক মিয়ার ছেলে সোহেল আহমেদ গত ২৯ জুলাই নিখোঁজ হওয়া তার মা হাজেরা বিবির (৪৮) কঙ্কাল বলে দাবি করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকালে ফুলবাড়ি চা বাগানের শ্রমিক বনো বাউরী ও তার স্ত্রী জঙ্গলে ছন কাটতে গিয়ে দেখতে পান একটি গাছে শাড়ি ঝুলানো। পরে স্থানীয় কয়েকজনকে সাথে নিয়ে দেখতে পান মাটিতে মাথার খুলি ও কয়েকটি হাড় পড়ে আছে। পরে তারা বিষয়টি পুলিশকে অবগত করলে তারা ঘটনাস্থলে গিয়ে শাড়ি, মাথার খুলি ও হাড় উদ্ধার করে।

মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসিদ আলীর বড় ছেলে শাহ্আলম জানান, গাছে ঝোলানো শাড়ি দেখে বলেন, এটি আমার ফুফু হাজেরা বিবির।

উল্লেখ্য, গত ২৯ জুলাই হাজেরা বিবি নিখোঁজ হন। নিখোঁজের পর কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একটি মাথার খুলি ও কয়েকটি হাড় উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ কঙ্কালগুলো কার ডিএনও টেস্ট করার পর তা শনাক্ত করা যাবে। এ বিষয়ে আইনি প্রদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।’

আই নিউজ/ জেইউ

ফেসবুক পেইজ