নারী সঙ্গীর খোঁজে বেপরোয়া হাতি | Sylhet i News
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:১৩ পূর্বাহ্ন



আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২০২২-০৩-০১ ১৬:৩৬:০০
নারী সঙ্গীর খোঁজে বেপরোয়া হাতি

লালমনিরহাটে পুনাক শিল্প মেলায় আসা সার্কাসের হাতির শিকল ছিঁড়ে গাছপালা ও দোকান ভাঙচুর করার ঘটনা ঘটেছে। বেপরোয়া দিগ্বিদিক হয়ে শহরের বিভিন্ন প্রান্তে ছোটাছুটি করতে থাকে হাতিটি। হাতিটির মাহুতও তাকে নিয়ন্ত্রণে আনতে পারছে না।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে পৌর শহরের সাহেব পাড়ার একটি বিলে গিয়ে অবস্থান নেয় হাতিটি। হাতির মাহুত ও পুলিশ সেখানে পাহারায় আছে। 

এর আগে বেলা ১১টার দিকে শিকল ছিঁড়ে গাছপালা ও কয়েকটি দোকান ভাঙচুর চালায় মেলায় আসা পুরুষ হাতি। এ সময় হাতিকে কোনোভাবেই নিয়ন্ত্রণে আনতে পারেনি মাহুত। খবর পেয়ে লালমনিরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা এলেও কোনো কাজে আসছে না। হাতিটিকে দেখতে হাজারো উৎসুক জনতা ভিড় করছেন।

হাতির মাহুত মজিবর মিয়া বলেন, নারী সঙ্গীর খোঁজে হাতিটি এমন বেপরোয়া হয়ে গেছে বলে মনে হচ্ছে। একে নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হচ্ছে। রংপুর বিভাগীয় বন কার্যালয়ে খবর দেওয়া হয়েছে। একই সঙ্গে সিরাজগঞ্জ থেকে একটি নারী হাতি আনা হচ্ছে।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহা আলম সাংবাদিকদের বলেন, হাতিটিকে নিয়ন্ত্রণের যথেষ্ট চেষ্টা করা হচ্ছে। উৎসুক জনতাকে হাতির কাছ থেকে সরে যেতে বলা হচ্ছে।


আই নিউজ / এপি

ফেসবুক পেইজ