সিলেটের হাওর অঞ্চল ও গ্রামের দিকে নজর দেয়ার জন্য সরকারেরর প্রতি অনুরোধ: পরিকল্পনামন্ত্রী | Sylhet i News
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন



আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২০২২-০৩-০৭ ০৮:৩৬:৩২
সিলেটের হাওর অঞ্চল ও গ্রামের দিকে নজর দেয়ার জন্য সরকারেরর প্রতি অনুরোধ: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, শেখ হাসিনার সাথে কাজ করে আমরা আনন্দ পাই । তিনি বলেন, আমাদের প্রধান দায়িত্ব হচ্ছে জনগণের সেবা করা। দেশের সেবা ও মানুষের কল্যাণ নিশ্চিত করতে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার নিরলসভাবে কাজ করছে।


রোববার  দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বিশ্বানাথ উপজেলা পরিষদের নবনির্মিত প্রশাসনিক ভবনসহ স্থানীয় বিভিন্ন উন্নয়নপ্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠান ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত মন্তব্য করেন।


এসময় স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন,জনগণ যাতে সরকারের সকল সুযোগ সেবা পায় সেদিকে লক্ষ্য রেখে সবাইকে সততা ও আন্তরিকতার সাথে কাজ করতে হবে, শেখ হাসিনার সাথে আমরা যারা কাজ করি, তাঁর সাথে কাজ করে আমরা আনন্দ পাই বলে তিনি মন্তব্য করেন।

সভায় সভাপতির বক্তব্যে সিলেটের জেলা প্রশাসক মো.মজিবর রহমান বলেন,আমরা উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখি,সেই স্বপ্ন পুরণের লক্ষ্য বাস্তবায়নে কাজ করছি।

তিনি বলেন, সরকার দেশের হাওর অঞ্চলের মানুষের কল্যাণে কাজ করছে। সিলেট জেলার বিভিন্ন অঞ্চলের গ্রামের অবস্থা খুব খারাপ জানিয়ে তিনি বলেন, সিলেট জেলার হাওর অঞ্চলের মানুষেরপাশাপাশাশি সিলেটের বিভিন্ন গ্রামের দিকে নজর দেয়ার জন্য সরকারেরর প্রতি অনুরোধ জানান। এসময় পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান স্থানীয় ৩৮টি বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন।

এ অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা আসমা বেগম।এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সিলেট সদর উপজেলায় চেয়ারম্যান আশফাক আহমেদ, বিশ্বনাথ উপজেলা পরিষদ চেয়াম্যান এস এম নুনু মিয়া।বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ প্রমুখ।

এতে উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও উপজেলার বিভিন্ন দফতরের পদস্হ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সূত্র : বাসস



আই নিউজ / এপি

ফেসবুক পেইজ