শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন



Repoter Image

মাধবপুর প্রতিনিধি

প্রকাশ ০৮/০৩/২০২২ ১৩:৫৯:০৮

হবিগঞ্জের মাধবপুরে প্রেমিকাকে বিয়ের প্রলোভন দিয়ে বাড়িতে নিয়ে ধর্ষণের অভিযুক্ত প্রেমিক জাহাঙ্গীর আলম রিংকু  (২১)কে এক মাস ৮দিন পর পুলিশ ঢাকার গুলশানের একটি বাড়ি থেকে গ্রেফতার করেছে।

জানা যায়, তথ্য প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার (৮মার্চ) ভোর রাতে মাধবপুরের পুলিশ তাকে গ্রেফতার করে। একইদিন দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা এস আই বাবুল চৌধুরী তাকে আদালতে প্রেরণ করলে বিচারক জাহাঙ্গীর আলম রিংকু কে জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। জাহাঙ্গীর আলম রিংকু উপজেলার ধর্মঘর ইউনিয়নের সন্তোষপুর গ্রামের মৃত্যু আল্তাব আলীর ছেলে।

মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে জানান গত ২৭ জানুয়ারি সন্তোষপুর গ্রামের এক কিশোরী কে প্রেমের ফাঁদে ফেলে জাহাঙ্গীর আলম তার বাড়িতে নিয়ে ধর্ষণ করে। অসুস্থ অবস্থায় ওই কিশোরী কে উদ্বার করে স্বজনরা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা শেষে ১ ফ্রেব্রয়ারি থানায় জাহাঙ্গীর কে অভিযুক্ত করে মামলা করে।

তারপর থেকে গ্রেফতার এড়াতে আত্বগোপনে চলে গিয়ে ঢাকা গুলশান থানা এলাকায় একটি বাসায় দারোয়ানের চাকুরি নেয় জাহাঙ্গীর । তথ্য প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান সনাক্ত করার পর মঙ্গলবার ভোর রাতে মাধবপুর পুলিশের একটি দল জাহাঙ্গীর কে গ্রেফতার করে।

সিলেট আই নিউজ / আই নিউজ/ জেইউ

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ