মৌলভীবাজারে পর এবার রাজধানীতে ট্রাকচাপায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিহত | Sylhet i News
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:২৬ পূর্বাহ্ন



আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২০২২-০৫-০৯ ০৯:৪৮:০৩
মৌলভীবাজারে পর এবার রাজধানীতে ট্রাকচাপায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিহত

গতকাল মৌলভীবাজারের শেরপুরে বাস চাপায় পুলিশ সদস্য নিহতের পর এবার রাজধানীর আসাদগেটের সিগন্যাল পার হওয়ার সময় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী এইচ এম জি মোস্তফা পরাগ (৩৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি নৌবাহিনীতে কর্মরত ছিলেন। রোববার দিবাগত রাত ১২টার পরে দুর্ঘটনাটি ঘটে। তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ জানান, রোববার দিবাগত রাত ১২টার দিকে দুর্ঘটনাটি ঘটে। এতে এইচ এম জি মোস্তফা পরাগ নামে একজন নিহত হন। তিনি মোটরসাইকেল করে বাসায় ফিরছিলেন। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি নৌবাহিনীতে কর্মরত ছিলেন। আসাদগেটের আড়ংয়ের সামনে দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দেয়। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় নিহতের ছোট ভাই মামলা দায়ের করেছেন

ময়নাতদন্তের জন্য লাশ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে ট্রাক ও চালককে শনাক্তের চেষ্টা চলছে। নিহতের গ্রামের বাড়ি কুমিল্লার মেঘনা থানায়।

আইনিউজ/এসএম

ফেসবুক পেইজ