পরকীয়ার জেরে কোম্পানীগঞ্জে যুবক খুন! | Sylhet i News
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:১১ পূর্বাহ্ন



কোম্পানীগঞ্জ প্রতিনিধি ::

প্রকাশ ২০২২-০৫-১১ ১৪:০৩:২০
পরকীয়ার জেরে কোম্পানীগঞ্জে যুবক খুন!

কোম্পানীগঞ্জে পরকীয়া জেরে শাহ আলম (৩৫) নামের এক যুবক খুন হওয়ার ঘটনা ঘটেছে।  বুধবার (১১মে)  বিকেল ৩টার দিকে উপজেলার হিংগিডুবি বিলের ধার থেকে যুবকের মরদেহ উদ্ধার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। 

নিহত যুবক শাহ আলম নতুন জীবনপুর গাছগড় গ্রামের সাবেক মেম্বার মুক্তিযোদ্ধা হাতেম আলীর ছেলে। এঘটনায় পুলিশ ওই গৃহবধুকে জিজ্ঞাবাদের জন্য আটক করা হয়েছে। 

স্থানীয়রা জানান, শাহ আলম পার্শবর্তী আমেরতল পাড়ায়র একগৃহবধুর সঙ্গে পরকীয়া সংক্রান্ত জেরে খুন হয়েছেন। খুন করে তাকে গুমও করা হয় বলে একাধিক সূত্রে জানা যায়। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

স্হানীয় সূত্রে জানা যায়, শাহ আলমের সাথে পার্শবর্তী আমেরতল পাড়ার একগৃহবধুর পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে৷  গ রাতে (১০ মে) বৃষ্টিবাদলের সুযোগে আলম আনুমানিক রাত দেড়টায় পরকীয়ার ওই গৃহবধুর সাথে দেখা করতে গেলে স্বজনরা টের পেয়ে ধরে ফেলে কথিত যুবককে। এক পর্যায়ে ৪জন মিলে শাহ আলমকে মারধর করলে তার মৃত্যু হয়। এসময় তারা লাশটি গুম করর জন্য পাশ্ববর্তী হিংগিডুবি বিলে ফেলে দেওয়া হয়। এসময় গ্রামের এক যুবক বিষয়টি দেখে ফেলেন। পরে সকালে কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ হিংগিডুবি বিলে যুবকের লাশ খুঁজে উদ্ধার করে। 

কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তী বলেন, প্রাথমিক ধারনায় পরকীয়ায় জড়িত গৃহবধূ আছিয়া বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত আসামীদের গ্রেফতার করা হবে। প্রত্যক্ষদর্শীর বিবরণে আসামী ৪ জনের বিষয়ে প্রশ্ন করলে ওসি সুকান্ত চক্রবর্তী বলেন, আসামী সবাই পলাতক রয়েছে। আমরা তদন্ত করে যারা খুনের ঘটনায় প্রকৃত জড়িত তাদের গ্রেপ্তার করব।

আই নিউজ/জেইউ

ফেসবুক পেইজ