রাগীব রাবেয়া মেডিকেলে বিসিপিএস এর মতবিনিময় সভা অনুষ্ঠিত | Sylhet i News
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন



আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২০২২-০৫-১২ ১২:২০:২০
রাগীব রাবেয়া মেডিকেলে বিসিপিএস এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজে বৃহস্পতিবার (১২ মে) সকাল ৯টায় বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স এন্ড সার্জনস (বিসিপিএস) এর উচ্চ পর্যায়ের টীম জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজে ‘পোষ্ট গ্র্যাজুয়েট ট্রেনিং মনিটরিং প্রোগ্রাম অব বিসিপিএস ও ফরমেশন অব দ্যা ইনস্টিটিউশনাল ট্রেনিং মনিটরিং কমিটি' বিষয়ের উপর আলোচনায় অংশগ্রহণ করেন।

বিসিপিএস এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও পরীক্ষা কমিটির চেয়ারম্যান এবং স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক আবুল বাশার মোহাম্মাদ খুরশিদ আলম এর নেতৃত্বে আগত অন্যান্য সদস্যের মধ্যে ছিলেন বিসিপিএস এর কাউন্সিলর এন্ড অনারারী পরীক্ষা নিয়ন্ত্রক এবং ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ টিটু মিয়া; বিসিপিএস ট্রেজারার ও বারডেম এর শিশু বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মোঃ আবিদ হোসেন মোল্লাহ; বিসিপিএস এর কাউন্সিলর ও আরটিএমসি এর চেয়ারম্যান এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের অধ্যাপক মোঃ রিদওয়ানুর রহমান; বিসিপিএস এর কাউন্সিলর ও অনারারী পরিচালক (আরটিএমডি) এবং মুগদা মেডিকেল কলেজের প্রিন্সিপাল ও সার্জারী বিভাগের অধ্যাপক আবুল বাশার মোঃ জামাল; ঢাকা মেডিকেল কলেজের অবস এন্ড গাইণী বিভাগের অধ্যাপক ফাতেমা রহমান এবং বিসিপিএস এর প্রিন্সিপাল রিসার্চ অফিসার (আরটিএমডি) ডাঃ মোহাম্মাদ রাশেদুল ইসলাম। বিসিপিএস এর উক্ত টীমের সাথে আরো উপস্থিত ছিলেন সিলেট বিভাগের বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ হিমাংশু লাল রায়, সিলেটের সিভিল সার্জন ডাঃ এস.এম. শাহরিয়ার এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের শিক্ষকবৃন্দ।

বিসিপিএস টীম অত্র প্রতিষ্ঠানে পৌঁছলে কলেজ অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ আবেদ হোসেন এর নেতৃত্বে কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম দাউদ, হাসপাতালের পরিচালক অধ্যাপক ডাঃ তারেক আজাদ এবং প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষকবৃন্দ তাঁদেরকে স্বাগত জানান। এ সময় কলেজের শিক্ষার্থীগন ফুলের তোড়া দিয়ে বিসিপিএস টীমকে বরণ করেন।

এরপর উক্ত টীম কলেজের কনফারেন্স াংমে আয়োজিত আলোচনা সভায় অংশগ্রহণ করেন। উক্ত আলোচনার বিষয়বস্তু ছিল ‘পোষ্ট গ্র্যাজুয়েট ট্রেনিং মনিটরিং প্রোগ্রাম অব বিসিপিএস ও ফরমেশন অব দ্যা ইনস্টিটিউশনাল ট্রেনিং মনিটরিং কমিটি'। পরে বিসিপিএস টীম কলেজের দক্ষ ব্যবস্থাপনা, শিক্ষার মান ও সুষ্ঠু পরিবেশ, অবকাঠামোগত সুযোগ-সুবিধা ও পারিপার্শিক সুবিধা সমূহ দেখে ভূয়সী প্রসংশা করেন।

আই নিউজ/ জেইউ

ফেসবুক পেইজ