বিশ্বনাথে ইফতেখার হোসেন শামীমের মৃত্যুবার্ষিকীতে আ’লীগের স্মরণ সভা | Sylhet i News
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:০০ পূর্বাহ্ন



বিশ্বনাথ প্রতিনিধি :>>

প্রকাশ ২০২২-০৫-১৩ ০৭:৫২:০৮
বিশ্বনাথে ইফতেখার হোসেন শামীমের মৃত্যুবার্ষিকীতে আ’লীগের স্মরণ সভা

সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইফতেখার হোসেন শামীমের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ মে) রাতে উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, রাজনীতিতে বীর মুক্তিযোদ্ধা ইফতেখার হোসেন শামীমের মতো কর্মীবান্ধব নেতার শূন্যস্থান কখনও পূরণ হওয়ার নয়। তিনি ছিলেন মানবতার ফেরিওয়াল ও নেতাকর্মীদের শান্তির আশ্রয়স্থল। তিনি নিজে যেমন ছিলেন স্পষ্টবাদী, তেমনি দলের আদর্শ রক্ষার প্রতি ছিলেন শতভাগ প্রতিজ্ঞাবদ্ধ একজন নেতা। আস্থাশীল, বিশ্বাসী, দায়িত্ববান নেতা হওয়ার কারনেই আজও দল-মত নির্বিশেষ সর্বস্তরের মানুষ বীর মুক্তিযোদ্ধা ইফতেখার হোসেন শামীমের নাম শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা ইফতেখার হোসেন শামীমের সহধর্মীনি বেগম নাজনীন হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, উপ-দপ্তর সম্পাদক নূরুল হক, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মহব্বত আলী জাহান, সদস্য সাইদুর ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি ছুরাব আলী, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসাইন, বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম রুকন। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন উপজেলা কৃষক লীগের সাবেক যুগ্ম আহবায়ক আমরোজ মিয়া ও শেষে দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা নোমান আহমদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নিখিল পাল, আওয়ামী লীগ নেতা শংকর দাশ শংঙ্কু, জাবেদ আহমদ, দবির মিয়া, নূরুল ইসলাম বুলবুল, সায়েদ আহমদ, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি সাহাব উদ্দিন, যুবলীগ নেতা আব্দুল রকিব, নাসির আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক সিজিল আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়জুল ইসলাম জয়, ছাত্রলীগ নেতা রাজন আহমদ, এস এম জুয়েল, সিদ্দিকী নাঈম, রিপন আহমদ, ইব্রাহিম আলী, ফুয়াদ আহমদ প্রমুখ।

আইনিউজ/এসএম

ফেসবুক পেইজ