গোলাপগঞ্জে প্রবাসী দেলোয়ার আনসারকে সংবর্ধনা প্রদান | Sylhet i News
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন



গোলাপগঞ্জ প্রতিনিধি :>>

প্রকাশ ২০২২-০৫-১৩ ০৯:৪০:৩২
গোলাপগঞ্জে প্রবাসী দেলোয়ার আনসারকে সংবর্ধনা প্রদান

গোলাপগঞ্জের লক্ষনাবন্দ ইউনিয়নে করোনাকালীন দুঃসময়ে গরীব অসহায় মানুষের কল্যানে ফ্রি অক্সিজেন সেবা পৌঁছে দেবার উদ্যোক্তা ও পৃষ্ঠপোষক, আমেরিকা প্রবাসী, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব দেলোয়ার হোসেন আনসারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলার ফুলসাইন্দ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজ অডিটোরিয়ামে লক্ষণাবন্দ ইউনিয়নবাসীর উদ্যোগে ও প্রজেক্ট অক্সিজেনের সার্বিক সহযোগীতায় এ সংবর্ধনা প্রদান করা হয়। 

এসময় বিশিষ্ট সমাজসেবী আলহাজ অজি মোঃ কাওসারের  সভাপতিত্বে এবং কানিশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শরীফ উদ্দিন ও টিম মেন্টর সাইরুল ইসলাম এর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সম্মানিত রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব। সংবর্ধিত অতিথির বক্তব্য দেন দেলোয়ার হোসেন আনসার।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৭নং লক্ষণাবন্দ ইউপি চেয়ারম্যান মোঃ খলকুর রহমান, সিলেট জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ও সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি লিটন আহমেদ, গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকে-এর সাবেক সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান চৌধুরী রুহুল, উপজেলা বিএনপির সহ-সভাপতি গোলাম কিবরিয়া, ফুলসাইন্দ উচ্চ বিদ্যালয় ও কলেজের সহ প্রধান শিক্ষক অসিত চক্রবর্তী, লক্ষনাবন্দ ইউপির প্যানেল চেয়ারম্যান আব্দুল মালিক, সাবেক ইউপি সদস্য ইকবাল হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন রেদোয়ান আহমদ, ডাঃ ইব্রাহীম আলী, আনা মিয়া, এমাদ উদ্দিন, সাঈদ আহমদ, এমদাদ আহমদ, বিভা রাণি মেম্বার, মিলাদ, হাসনাত, মাছুম, দেলোয়ার, প্রজেক্ট অক্সিজেনের টিম লিডারসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মিজানুর রহমান, শুভেচ্ছা বক্তব্য দেন তায়েফ আহমদ রুহেল।

আইনিউজ/এসএম

ফেসবুক পেইজ