বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন



Repoter Image

বিনোদন ডেস্ক :>>

প্রকাশ ২৯/০৭/২০২১ ০৫:২৫:২৬

দেশের সবচেয়ে জনপ্রিয় টিভি বিনোদন ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মঞ্চে এবার দেখা যাবে সিলেটের আলোচিত শিল্পী তসিবাকে। এবারের ইত্যাদিতে তসিবা গেয়েছেন তার ভাইরাল হওয়া গান ‘আইলারে নয়া দামান’।


গানের সাথে তুলে ধরা হবে সিলেট অঞ্চলের নানা ইতিহাস ও ঐতিহ্য। আগামী ৩০ জুলাই বাংলাদেশ টেলিভিশনে বরাবরের মতো হানিফ সংকেতের সঞ্চালনায় সম্প্রচারিত হবে ‘ইত্যাদি’।

 

প্রতিবার দর্শকদের উপস্থিতিতে পর্ব ধারণ করা হলেও এবার হচ্ছে ব্যতিক্রম। দর্শকহীন এই অনুষ্ঠানের পর্ব ধারণ করা হয়েছে ঢাকার উত্তরায় দিয়াবাড়িতে অবস্থিত মেট্রোরেল লাইন-৬ এর ডিপোতে।


সম্প্রতি সিলেট অঞ্চলের বিয়ের গীত হিসেবে পরিচিত ‘আইলারে নয়া দামান’ ঝড় তোলে সামাজিক যোগাযোগমাধ্যমে। গানটি অনেক পুরনো হলেও সম্প্রতি তসিবার কন্ঠে এটি ভাইরাল হয়। পাশাপাশি মঞ্চে আমন্ত্রণ জানানো হয়েছে সেই চিকিৎসকদের, যাদের নৃত্যে হুট করেই আকাশচুম্বী জনপ্রিয়তা পেয়েছে গানটির মাধ্যমে।


তসিবা সুনামগঞ্জের ছাতক উপজেলার জাউয়াবাজারের কামারগাঁও গ্রামের মেয়ে। বেড়ে উঠেছেন সিলেট শহরতলীর খাদিমনগরে। তিন বোন আর এক ভাইয়ের মধ্যে মেজো তসিবা। টিকটকে নিয়মিত ভিডিও পোস্ট করেন তিনি। বিশেষ করে বাজনা ছাড়া গান ও সিলেটের অঞ্চলিক ভাষায় কথা বলে নজর কেড়েছেন সবার।


এবারের ইত্যাদিতে সংগৃহীত কথা ও সুরে তসিবার জন্য একটি গান নতুনভাবে রেকর্ড করা হয়েছে। গানটির র‌্যাপ অংশ গেয়েছেন মাহমুদুল হাসান। সংগীতায়োজন করেছেন তরুণ সংগীত পরিচালক নাভেদ পারভেজ। গানটির সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন ‘ইত্যাদি’র নৃত্যশিল্পীরা।

সিলেট আই নিউজ / এসএ

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ