অল্পের জন্য প্রাণে বাঁচেন কিয়ারা | Sylhet i News
শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:১৩ পূর্বাহ্ন



আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২০২২-০৬-১৫ ২২:৫২:০২
অল্পের জন্য প্রাণে বাঁচেন কিয়ারা



বলিউডের এই সময়ের সেনসেশন কিয়ারা আদভানি। একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিচ্ছেন। ‘কবির সিং’, ‘গুড নেওয়াজ’-এর পর ‘ভুল ভুলাইয়া-২’তেও নিজেকে প্রমাণ করেছেন। এ প্রজন্মের নায়িকাদের মধ্যে তার সাফল্য ঈর্ষণীয়ই বটে।


কিন্তু একটি দুর্ঘটনায় যদি রক্ষা না পেতেন, তাহলে আজকের এই কিয়ারা আদভানিকে পেতো না বলিউড। সম্প্রতি এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে সেই বিভীষিকাময় অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন অভিনেত্রী।


কিয়ারা জানান, কলেজে থাকতে একবার দলবেঁধে ধর্মশালায় ম্যাকলিওদগঞ্জ নামের একটি স্থানে বেড়াতে গিয়েছিলেন। সেখানেই মরতে মরতে বেঁচে যান এই অভিনেত্রী। কী ঘটেছিল সেই ট্রিপে?


জানালেন, দারুণ প্রতিকূল আবহাওয়ার কারণে একটি ছোটখাটো হোটেলে বন্ধুদের সঙ্গে আটকা পড়েছিলেন চার দিন। ছিল না খাবার, ছিল না বিদ্যুৎ। বাইরে প্রবল তুষারপাত। এরমধ্যে চতুর্থ রাতে ঘটে বড় অঘটন। সবাই তখন ঘুমে।


কিয়ারা বললেন, ‘আমার রুমের একটি চেয়ারে আগুন ধরে যায়। আগুনটা বেড়ে ওঠার আগেই এক বন্ধু সেটা টের পায়। সে চিৎকার করে ঘুম ভাঙায় সবার। তারপর আমরা সবাই কোনোমতে দরজা ভেঙে বের হই। একেবারে মৃত্যুর কাছাকাছি চলে যাওয়ার মতো অভিজ্ঞতা যাকে বলে।’


আগামী ২৪ জুন মুক্তি মুক্তি পেতে যাচ্ছে কিয়ারার ‘যুগ যুগ জিও’। এতে আরও আছেন অনিল কাপুর, বরুণ ধাওয়ান ও নিতু কাপুর। এটিও সফল হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা। এরপরই মুক্তি পাবে ‘আরসি-১৫’ নামের আরেকটি ছবি।


আই নিউজ / তমা

ফেসবুক পেইজ