সিলেটে ক্যাম্প করা সম্ভব নয়,ঢাকায় ফিরল এইচপি স্কোয়াড | Sylhet i News
শনিবার, ২৫ জুন ২০২২, ০৬:৫৫ পূর্বাহ্ন



আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২০২২-০৬-১৯ ০২:২৪:২২
সিলেটে ক্যাম্প করা সম্ভব নয়,ঢাকায় ফিরল এইচপি স্কোয়াড


এমন অবস্থায় দুর্যোগপূর্ণ পরিবেশে সিলেটে বিসিবির হাইপারফরম্যান্স ইউনিটের (এইচপি) ক্যাম্প পরিচালনা করা সম্ভব হচ্ছে না। বাধ্য হয়েই বিসিবি সিলেট থেকে এইচপি ক্যাম্প ঢাকায় স্থানান্তর করেছে। শনিবার রাতেই ঢাকায় চলে এসেছেন এইচপি ক্যাম্পে থাকা ক্রিকেটার, কোচ, কর্মকর্তারা। আগামীকাল থেকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামেই চলবে এইচপির ক্যাম্প।



শনিবার এইচপির ম্যানেজার জামাল বাবু গনমাধ্যমে  বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সিলেটে ক্যাম্প করা সম্ভব নয়। তাই পুরো স্কোয়াডকে ঢাকায় ফেরানো হয়েছে। মিরপুর স্টেডিয়ামে বাংলাদেশ টাইগার্স ও এইচপির ক্যাম্প চলবে।’


গত ১৫ মে ২৭ ক্রিকেটার নিয়ে কক্সবাজারে শুরু হয়েছিল চলতি বছরের এইচপি ক্যাম্প। সেখানে ফিটনেসের কাজ সেরে এইচপি স্কোয়াড চলে যায় সিলেটে। গত ২ জুন থেকে সিলেটে চলছিল স্কিল ক্যাম্প। যা ৬ জুলাই পর্যন্ত অব্যাহত থাকার কথা ছিল। কিন্তু বন্যার কারণে সিলেট থেকে ঢাকায় ফিরতে হলো পুরো স্কোয়াডকে।


এবার এইচপি ক্যাম্পের শেষ পর্বটা খুলনায় অনুষ্ঠিত হবে। যদিও পূর্ব সূচি অনুযায়ী ক্যাম্পের শেষভাগ চট্টগ্রামে আয়োজনের কথা ছিল।


ক্যাম্পের শেষ দিকে বাংলাদেশ ‘এ’ দলের বিরুদ্ধে এইচপি স্কোয়াড প্রস্তুতি ম্যাচ খেলবে। যেখানে তিনদিনের ম্যাচ ও একদিনের ম্যাচ রয়েছে। প্রথম তিনদিনের ম্যাচটি রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে আগামী ২৮-৩০ জুলাই আয়োজন করা হতে পারে।



আই নিউজ / এপি

ফেসবুক পেইজ