বাসর রাতে টয়লেটে যাওয়ার কথা বলে নববধূ উধাও | Sylhet i News
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:১৩ পূর্বাহ্ন



আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২০২২-০৬-২২ ০৪:০৫:২৩
বাসর রাতে টয়লেটে যাওয়ার কথা বলে নববধূ উধাও


নারায়ণগঞ্জে বন্দরে বাসর রাতে নববধূ নিখোঁজ হয়েছে বলে থানায় অভিযোগ করেছেন স্বামী। মঙ্গলবার বিকেলে এ ঘটনায় নববধূর স্বামী একরামপুর এলাকার বাসিন্দা ইব্রাহিম মিয়া বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।


এর আগে শনিবার (১৮ জুন) বন্দরের একরামপুর এলাকায় নিখোঁজের এ ঘটনা ঘটে। নিখোঁজ নববধূর নাম জুলেখা বেগম। অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন বন্দর থানার পুলিশ পরিদর্শক দীপক চন্দ্র সাহা।


ইব্রাহিম মিয়া জানান, তিনি শুক্রবার ইসলামি শরিয়া মোতাবেক বিয়ে করেন। শনিবার বাসর রাতে টয়লেটে যাওয়ার কথা বলে তার স্ত্রী ঘর থেকে বের হয়ে যান আর ঘরে ফিরে আসেনি। নিখোঁজ নববধূকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।




অভিযোগ সূত্রে জানা যায়, ১৮ জুন শনিবার ভোরের দিকে টয়লেটে যাওয়ার কথা বলে বাসর ঘর থেকে বেরিয়ে নিখোঁজ হন ওই নববধূ। নিখোঁজ নববধূ জুলেখা বেগম একই এলাকার আব্দুল হক মিয়ার মেয়ে। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করে কোনো হদিস না পেয়ে জুলেখার স্বামী ইব্রাহিম মিয়া মঙ্গলবার বিকেলে বন্দর থানায় নিখোঁজের বিষয়ে সাধারণ ডায়েরি (জিডি নং- ১০১১) করেন।


বন্দর থানার পুলিশ পরিদর্শক দীপক চন্দ্র সাহা বলেন, নিখোঁজের বিষয়ে থানায় অভিযোগ হয়েছে। আমরা উভয়ের পরিবারের সঙ্গে কথা বলেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তিনি বিয়েপূর্ব প্রেমের টানে পালিয়ে যেতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তাকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে পুলিশ।


আই নিউজ / একে

ফেসবুক পেইজ