সিলেটে আনজুমানে খেদমতে কুরআন'র ত্রাণ কমিটি গঠন | Sylhet i News
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:০৫ পূর্বাহ্ন



আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২০২২-০৬-২৩ ০৮:১৭:৫০
সিলেটে আনজুমানে খেদমতে কুরআন'র ত্রাণ কমিটি গঠন

বন্যাদূর্গত মানুষের পাশে পর্যাপ্ত ত্রাণ তৎপরতা পরিচালনার লক্ষ্যে আনজুমানে খেদমতে কুরআন সিলেটের উদ্যোগে ত্রাণ কমিটি গঠন করা হয়েছে।

বুধবার রাতে আনজুমানের সহ-সভাপতি মুকতাবিস উন নূরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মিফতাহুদ্দীনের পরিচালনায় সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় উক্ত কমিটি গঠন করা হয়।

শীঘ্রই ত্রাণ কমিটির উদ্যোগে সিলেট ও সুনামগঞ্জের বন্যাদূর্গত এলাকায় ত্রাণ বিতরণ করা হবে। 

সভায় দৈনিক জালালাবাদ সম্পাদক মুকতাবিস উন নূরকে আহ্বায়ক ও জাহেদুর রহমান চৌধুরীকে যুগ্ম আহ্বায়ক করে ৯ সদস্য বিশিষ্ট ত্রাণ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, হাফিজ মিফতাহুদ্দীন, মাওলানা আব্দুল মুকিত, ড. মাওলানা এএইচএম সুলায়মান, মাওলানা ওলীউর রহমান সিরাজী, মাওলানা ফয়জুল ইসলাম জায়গীরদার, ইফতেখার আহমদ ও শাকিল আহমদ চৌধুরী।

সভায় নেতৃবৃন্দ বলেন, স্মরণকালের ভয়াবহ বন্যায় সিলেট অঞ্চল জুড়ে মানবিক বিপর্যয় ঘটছে। কিছু কিছু দুর্গম এলাকায় এখনো ত্রাণ পৌছেনি। মানুষে কষ্টে দিনাতিপাত করছে। এই কঠিন সময়ে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সামর্থ অনুযায়ী বন্যার্তদের পাশে দাঁড়াতে হবে। আনজুমানে খেদমতে কুরআন সিলেট সাধ্যমত বন্যার্তদের পাশে দাড়ানোর উদ্যোগ নিয়েছে। এতে সামর্থনবানদের সহযোগিতা কামনা করেন তারা। বিজ্ঞপ্তি

আইনিউজ/এসএম

ফেসবুক পেইজ