বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২৪/০৬/২০২২ ২২:৫৪:৫৩

সিলেটের বন্যাদূর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল। শুক্রবার দিনভর সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের ৩ শতাধিক বন্যাদূর্গত পরিবারের মাঝে খাদ্য সামগ্রীর ফুডপ্যাক বিতরণ করা হয়।

এসময় কলেজ ও হাসপাতালের পক্ষে উপস্থিত ছিলেন, সিলেট উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা: ফজলুর রহিম কায়সার, কলেজের অধ্যাপক ডা: নজরুল ইসলাম ভুইয়া, অধ্যাপক ডা: মাসুদুল আলম,অধ্যাপক ডা. আল মোহাইমিন, সহযোগী অধ্যাপক ডা: হোসাইন আহমদ, হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু শেখর দাস, সহকারী পরিচালক ডা. তাফহীম আহমদ রিফাত। এছাড়া উপস্থিত ছিলেন, জালালাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল আহমদ, সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান জৈন উদ্দিন, সিলেট জেলা বারের বিশিষ্ট আইনজীবী এডভোকেট জামিল আহমদ রাজু ও সমাজসেবী নাজির হোসাইন প্রমূখ। ত্রাণ বিতরণকালে তারা বলেন, সিলেটের স্মরণকালের ভয়াবহ বন্যায় অপুরণীয় ক্ষতি হয়েছে। এই ক্ষতি কাটিয়ে উঠা বন্যাদূর্গত মানুষের পক্ষে অনেককঠিন।



তাই আর্তমানবতার ডাকে সাড়া দিয়ে সর্বস্তরের

সামর্থবানদের উচিত বন্যার্তদের সাহায্যে এগিয়ে আসা। সবাই এগিয়ে আসলে বন্যাদূর্গতরা কিছুটা হলেও তাদের কষ্ট ভুলতে সক্ষম হবে। এর আগে বৃহস্পতিবার বিকেলে বিয়ানীবাজার উপজেলার আলীনগরে উইমেন্স মেডিকেল কলেজের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়। এই কার্যক্রম অব্যাহত থাকবে।



সিলেট আই নিউজ / আই নিউজ / একে

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ