বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২৮/০১/২০২৩ ১০:২২:২৩
ফাইল ছবি

গত ২৫ জানুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে বলিউড বাদশা শাহরুখ খান অভিনীত ‘পাঠান’। চার বছর পর বড় পর্দায় স্বরূপে ফিরেছেন বলিউড বাদশা শাহরুখ খান। তার ভক্ত-অনুরাগীরা মনে করছেন তিনি যেন আগের চেয়েও বেশি শক্তিতে ফিরেছেন। কেউ কেউ বলছেন এ যেন কিং খানের ‘বাদশাহী’ কাম ব্যাক।

দীর্ঘ ৪ বছর ধরে রূপালিপর্দা যে সুপারস্টারকে মিস করছিল, তিনি ফিরেই ঝড় তুলেছেন বক্স অফিসে। ভক্তদের মনের এতদিনের শূন্যতা দূর করে দিয়েছেন বাদশা। এরই মধ্যে শাহরুখ খানের ‘পাঠান’ ভেঙেছে একাধিক রেকর্ড, তৈরি করেছে নতুন মাইলফলক। শুধুমাত্র অনুরাগীদের থেকেই নয়, চলচ্চিত্র দুনিয়াও তার প্রশংসায় মুখর।

শাহরুখ বন্দনায় শুধু ভারতই মগ্ন নয়, ‘পাঠান’ সিনেমার কারণে বিশ্বজুড়ে নতুন করে আলোচনায় এসেছেন তিনি। সম্প্রতি এক ফরাসি খবরের চ্যানেলে এই সিনেমা সম্পর্কিত প্রতিবেদন দেখানোই এর প্রমাণ। ‘ইন্ডিয়ান টাইমস’-এর সংবাদে এমনটাই জানা গেছে। এসআরকে-র ফ্যান ক্লাব থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন শাহরুখ খানের অনুরাগীরা। সেখানে দেখা যাচ্ছে শাহরুখ খানকে নিয়ে প্রতিবেদন তৈরি হয়েছে ফরাসি এক খবরের চ্যানেলে। তাকে ‘ম্যান অফ দ্য ডে’ উপাধি দেওয়া হয়েছে।

‘লে ১২৪৫’ নামক অনুষ্ঠানে তাকে নিয়ে প্রতিবেদন তৈরি হয় এবং আলোচনার বিষয় রাখা হয়, বিশ্বজুড়ে খ্যাত শাহরুখের স্টারডম, তার সিনেমা ‘পাঠান’, এবং তার প্রতি অনুরাগীদের ভালোবাসা-সম্ভ্রম। এই ভিডিও ক্লিপ শেয়ার করে ‘শাহরুখ খান ইউনিভার্স ফ্যান ক্লাব’-এর পক্ষে লেখা হয়, ‘ম্যান অফ দ্য ডে - শাহরুখ খান’। এভাবে কিং খানকে নিয়ে যেন ক্রমেই আলোচনার ঝড় উঠছে।



সিলেট আই নিউজ / একে

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ