শনিবার, ০২ মার্চ ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ০৯/০৩/২০২৩ ০৯:২৬:৩১
 টিভি অভিনেত্রী!

ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় রয়েছেন কলকাতার টিভি অভিনেত্রী দেবলীনা দত্ত। এবার এই পালে ফের হাওয়া লাগল। গুঞ্জন উঠল, কুকুরকে বিয়ে করেছেন দেবলীনা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

দেবলীনা দোলের দিন একটি ছবি পোস্ট করেন। যেখানে তাকে অর্ধেক বিয়ের সাজে দেখা গেছে। সঙ্গে ছিল তার পোষা কুকুর রেক্সি। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, ‘রেক্সিকে বিয়ে করলাম।’

দেবলীনার এমন ক্যাপশন চোখে পড়তেই নড়েচড়ে বসেন নেটিজেনরা। ছবিতে দেবলীনাকে অর্ধেক বিয়ের সাজে দেখায় ক্যাপশনটি বিশ্বাসযোগ্য মনে হয় অনেকের। তবে এ নিয়ে ভয়ের কোনো কারণ নেই বলে জানিয়েছেন অভিনেত্রী।

দেবলীনা মূলত তার নতুন ছবি ম্যারেজ অ্যানিভার্সারির শ্যুটিংয়ের জন্য সেজেছিলেন। এরপরই দুষ্ট বুদ্ধি খেলে তার মাথায়। পোষা কুকুরকে সঙ্গে নিয়ে হন লেন্সবন্দি। সেইসঙ্গে সবাইকে ভড়কে দিতে এমন ক্যাপশন দিয়ে বসেন।

এদিকে নেটাগরিকদের শুধু ভড়কেই দেননি দেবলীনা। দোল উৎসব নিয়ে করেছেন সতর্ক। অনেকেই দোল ও হোলির দিন রাস্তার কুকুরদের গায়ে রঙ দেন। যেটা একেবারেই অনুচিত। সেই বিষয় নিষেধ করে তিনি লেখেন, ‘হোলি খেল, শুধু ওদের গায়ে রং দিও না।’ এই পোস্টে তিনি একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করেন।


সিলেট আই নিউজ / এপি

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ