শনিবার, ০২ মার্চ ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ১০/০৩/২০২৩ ০৯:২৩:৫১
সংগঠিত ছবি

জার্মানির একটি গির্জায় বন্দুকধারীর হামলায় কমপক্ষে ৭ জন নিহত হয়েছে। ধারণা করা হচ্ছে নিহতদের মধ্যে একজন হামলাকারীও রয়েছে। সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য জানায়।


প্রতিবেদনে বলা হয়, পুলিশ সদস্যরা গির্জার উপরের দিকে একটি গুলির শব্দ শুনতে পান। এরপর সেখানে গিয়ে একটি মরদেহ পড়ে থাকতে দেখেন। ধারণা করা হচ্ছে ওই ব্যক্তিই হামলাকারী।


স্থানীয় সংবাদমাধ্যমগুলো প্রাথমিক খবরে জানিয়েছে, স্থানীয় সময় বৃহ্স্পতিবার (৯ মার্চ) হামবুর্গ শহরের গ্রোস বরস্টে ডিস্ট্রিক্টে ডিয়েবুগা নামের সড়কে অবস্থিত একটি গির্জায় এ হামলার ঘটনা ঘটে।


তবে কি কারণে এ হামলা তা এ এখনো জানাতে পারেনি পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত আশপাশের রাস্তাঘাট, দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।


এদিকে হামলার পর পুলিশ ঘটনাস্থল ও আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। আশপাশের বাসিন্দাদের ঘরে থাকার পরামর্শ দিয়েছেন। ঘটনাস্থল ঘেরাও করে ‘বিপজ্জনক’ ঘোষণা দিয়েছে স্থানীয় পুলিশ।


হামবুর্গ শহরের মেয়র পিটার চেনসচার হামলায় হতাহতের ঘটনা নিয়ে এক টুইট বার্তায় ঘটনাকে আকস্মিক উল্লেখ করে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। তিনি বলেন, ‘অপরাধীদের শনাক্তে নিরাপত্তাবাহিনী কাজ করছে।’



সিলেট আই নিউজ / একে

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ