শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:১০ অপরাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ১৭/০৩/২০২৩ ০৯:৩৩:০৪
শ্রদ্ধা কাপুর ও রণবীর কাপুর

সদ্য মুক্তিপ্রাপ্ত বলিউড ফিল্ম ‘তু ঝুটি ম্যায় মাক্কার’ বেশ সফলভাবেই বক্স অফিসে নিজের অবস্থান ধরে রেখেছে। মুক্তির দ্বিতীয় সপ্তাহে ভারতে ১০০ কোটি রুপির বেশি আয় করে নিয়েছে সিনেমাটি।


ইন্ডাস্ট্রি ট্র্যাকার স্যাকনিল্কের মতে, ফিল্মটি দ্বিতীয় বৃহস্পতিবার (১৬ মার্চ) ৪.৭৭ কোটি রুপি আয় করেছে। যার ফলে সিনেমাটির নেট সংগ্রহ এখন ৯২.৬৮ কোটি রুপি। মোট সংগ্রহ ১০৩.৭৫ কোটি রুপি।


‘তু ঝুটি ম্যায় মাক্কার’ হোলি উৎসবে মুক্তি পেয়েছে এবং এর উদ্বোধনী দিনে ১৬.৭৩ কোটি রুপি আয় করেছে। প্রথম চার দিনেই বক্স অফিস থেকে ৫০ কোটি রুপি তুলে নেয় সিনেমাটি। তবে দ্বিতীয় সপ্তাহের শেষের দিকে রণবীর-শ্রদ্ধা জুটির সিনেমাটি বড় প্রতিযোগিতার মুখোমুখি হবে। কারণ রানি মুখার্জির ‘মিসেস চ্যাটার্জি বনাম নরওয়ে’ এবং কপিল শর্মার ‘জিগ্যাটো’ মুক্তি পাচ্ছে এই সপ্তাহে।

এদিকে দর্শক মহলে বেশ সাড়া পাচ্ছে রোমান্টিক ঘরানার এই সিনেমাটি। অনেকের মতে, দীর্ঘদিন পর বলিউডে এমন ফ্রেশ রোমান্টিক স্ক্রিপ্ট দর্শকদের কাছে সাড়া পেতে চলেছে। সেই সঙ্গে রণবীর-শ্রদ্ধার রসায়নও দারুণ সাড়া ফেলেছে সবার মাঝে।


লাভ রঞ্জন পরিচালিত ‘তু ঝুটি ম্যায় মাক্কার’-এ রণবীর-শ্রদ্ধার সঙ্গে আরো অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়া, বনি কাপুরের মতো প্রবীণ তারকারাও। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন লাভ রঞ্জন, রাহুল মোদি। প্রযোজনায় রয়েছে লাভ রঞ্জন ও টিসি-সিরিজ ফিল্মস।


সূত্র : স্যাকনিল্ক


সিলেট আই নিউজ / একে

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ