বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন



Repoter Image

সিদ্দিকুর রহমান, স্পেন

প্রকাশ ১৬/০৫/২০২৩ ০৪:১৩:০৪
স্পেন বি এন পির আহবায়ক কমিটির সম্মেলন প্রস্তুতি সভা

স্পেনে বিএনপির আহবায়ক কমিটির উদ্যোগে সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১৫ ই মে) রাত দশ টায় মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার রাজপুত রেস্টুরেন্টে স্পেন বি এন পি'র আহবায়ক মোজাম্মেল হক মনু'র সভাপতিত্বে ও সদস্য সচিব মাহবুবুর রহমান ঝন্টু এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রথম যুগ্ম সচিব আবু জাফর রাসেল। 

শুরুতে কুরআন শরীফ তিলাওয়াত করেন যুগ্ম সচিব জাহিদ হাসান।

বক্তব্য রাখেন সংগঠন এর যুগ্ম আহবায়ক নুর হোসেন পাঠোয়ারি, জামাল উদ্দিন মনির ,মোরশেদ আলম তাহের,হেমায়েত খান,এস এম আহমেদ মনির, সোহেল আহমদ সামছু ,রমিজ উদ্দিন ,সৈয়দ মাসুদুর রহমান নাসিম ,সাঈদ মিয়া ,আবুল হোসেন ,কাজী জসিম, যুগ্ম সচিব আব্দুল আউয়াল খান ,শাওন আহমেদ ,ছানুর মিয়া ছাদ ,শহিদুল ইসলাম ,জাকিরুল ইসলাম জাকি ,জেন্স শিপার আহমদ ,জাহাঙ্গীর আলম ইব্রাহিম ,আসাদ আলী ,আব্দুল মজিদ সুজন ,বিল্লাল হোসেন শাকিল প্রমুখ। 

আহবায়ক মোজাম্মেল হক মনু ও সদস্য সচিব মাহবুবুর রহমান ঝন্টু বলেন আগামী ৫ ই জুন স্পেন বি এন পি'র সম্মেলন অনুষ্ঠিত হবে।তাই আগামী ২১ ই মে নমিনেশন সংগ্রহ ও ২২ ই মে নমিনেশন জমা এবং বাছাইয়ের তারিখ নির্ধারণ করা হয়। সুপার পাঁচটি পদে কাউন্সিল হওয়ার কথা ও উল্লেখ করেন দায়িত্বশীল বৃন্দ।

বক্তারা বলেন কর্মী শূন্য নেতা আমারা চাই না,কর্মী বান্ধব নেতা হতে হবে।তবেই পদের দাবিদার হতে হবে। দলের প্রতি ত্যাগ,আস্থা সর্বোপরি শহীদ জিয়ার নীতি ও আদর্শ বুকে ধারন করেই বিএনপির পতাকা এগিয়ে নিতে হবে।তখন দলই আপনাকে খুঁজে নিবে।দেশ ও দলের এই দুর্যোগময় মুহূর্তে প্রবাসী জাতীয়তাবাদী পরিবারদের ঐক্যবদ্ধ হতে হবে,নইলে আমরা অভীষ্ট লক্ষ্যে পৌছাতে পারবো না। দলের শৃঙ্খলা ও গঠনতন্ত্র মেনেই দলের নেতা হতে হবে ,বাঁকা পথে আসার সুযোগ নেই।কোন সুযোগ সন্ধানীরা যাতে দলে অনুপ্রবেশ না করতে পারে ,এদিকে সবার খেয়াল রাখতে হবে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবু বক্কর ,মাকসুদ উল্লাহ খোকন, আব্দুল মোতালিব বাবুল,আমির হোসেন,সাহাব উদ্দিন,ইয়াছিন আরাফাত শুভ ,শামিম খান বিপ্লব ,সুমন হাওলাদার ,মোহেব বিল্লাহ,মাঈন উদ্দিন ,আলামিন পালোয়ান ,মানিক ব্যপারী,হারুন মিয়া ,আবিদুর রহমান জসিম,জুলহাস উদ্দিন ,আশিকুর রহমান সোহাগ সহ বিপুল সংখ্যক জাতীয়তাবাদী দলের নেতাকর্মী।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ