বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন



Repoter Image

সিদ্দিকুর রহমান, স্পেন

প্রকাশ ১৯/০৫/২০২৩ ০৫:২৭:৪৫
মাদ্রিদে রাজ্য সরকার ও সিটি কর্পোরেশন এর নির্বাচন

স্পেনের রাজধানী মাদ্রিদে রাজ্য সরকার ও সিটি কর্পোরেশন এর নির্বাচন। জানা যায় আগামী ২৮ ই মে মাদ্রিদে দুইটি নির্বাচন অনুষ্ঠিত হবে।

মানবাধিকার সংগঠন এসোসিয়েশন ভালিয়ান্তে বাংলার সভাপতি ফজলে এলাহি বলেন মাদ্রিদের বাংলাদেশী কমিউনিটিতে যারা স্পেনের ডিএন আই অথবা স্পেনের পাসপোর্ট নিয়ে মাদ্রিদে এবং ইউরোপের অন্যান্য দেশে বসবাস করছেন সবাই এই আসন্ন নির্বাচনে ভোট প্রধান করার জন্য অনুরোধ করেন।

তিনি আরও বলেন আপনারা সবাই জানেন বর্তমানে স্পেনে স্বাস্থ্য বিষয় ,বাড়ী ঘরের বিভিন্ন সমস্যায় জড়িত ,আমরা এ সমস্যা থেকে উত্তরোণ করতে হলে মাস মাদ্রিদ নামক দলকে ভোট প্রধান করতে হবে। কেন আপনারা  সিটিকর্পোরেশনে মাস মাদ্রিদ কে ভোট দিবেন এর একটা পর্যবেক্ষন রিপোর্ট  ফেব্রুয়ারী মাসের রির্পোট অনুযায়ী মাস মাদ্রিদ দ্বিতীয় আছে। স্পেনে ভোটের উপর আসন গুলো বাড়ে। আমরা চাই প্রোগতিশীল রাজনীতি।  আপনারা সবাই জানেন যে, ভোক্স বার বার বলে আসছে বিদেশিরা ক্ষতির কারণ, তাই আপনারা জানেন সিটি কপোরেশন এবারেও কোয়ালিশন সরকার হবে।আমরা অনেকেই মনে মনে সোসালিষ্ট পার্টি পক্ষে কিন্তু সোসালিষ্ট পার্টি ই  আসতে কোয়ালিশন সরকারের। আপনারা জানেন কি ৫% ভোটের মাধ্যমে আসে ৩টি আসন, আর সিটি করপোরেশনে মোট ৫৭টি আসন। অতএব  আপনার আমার ভোট গুলো খুবই জরুরি।  আমাদের ও প্রতিবেশীর উন্নয়নে সবাইকে একজোট হয়ে কাজ করতে হবে।  আমরা রাজনৈতিক, মত পার্থক্যে বাদ দিয়ে সমাজ উন্নয়নে এক যোগে কাজ করতে হবে।  চিন্তা করতে হবে কে আমাদের কাছে ডাকলে আমরা সারা পাব। অতএব সবাই পেপে, সোসালিষ্টা, ভোক্স কে ভোট না দিয়ে মাস মাদ্রীদকে ভোট প্রদান করুন।

সিলেট আই নিউজ / এল টি

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ