শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২৪/০৫/২০২৩ ০৩:২২:২৯
বাঁচতে চায় ক্যান্সার আক্রান্ত ইমাম উদ্দিন

কান্না জরিত কণ্ঠে ইমাম উদ্দিন বলে আমি বাঁচতে চাই! আমার চিকিৎসার জন্য দেশ বা প্রবাসে সমাজে বৃত্তবানদের নিকট আর্থিক সহযোগিতা চাই। ক্যান্সারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী ইমাম উদ্দিন। বাঁচার আকুতি তার। সপ্নছিল পড়া লেখা শেষে এতিম পরিবারের হালদরবে। কিন্তু ক্যান্সার আজ তার স্বপ্ন পূরণের পথে বাঁধা হয়ে দাঁড়িয়েছে। সে এখন সিলেট এম এজি ওসমানি (সিওমেক)কলেজে চিকিৎসাধীন আছে। একটু মানবিক সহায়তাই পারে তার জীবনে প্রাণচাঞ্চল্যতা ফিরিয়ে আনতে। অসহায় পরিবার চিকিৎসার ব্যয়ভার বহন করতে অক্ষম। তাই সমাজের বৃত্তবানদের প্রতি মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন তার মা। 

ইমাম উদ্দিনকে ছোট রেখে তার বাবা মারা যান,তার পরতেকে আত্মীয়স্বজনদের সহযোগিতায় কোনমতে চলছিল তাদের পরিবার। এরমধ্যেই হরিপুবাজার মাদরাসা তেকে টাইটেল কমপ্লিট করে ইমাম উদ্দিন।  কিন্তু ক্যান্সারে আক্রান্ত হওয়ায় জীবন নিয়েই শঙ্কায় পড়েছে তার পরিবার। সন্তানকে বাঁচাতে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন তার মা।

চলিত মাসে হঠাৎ অসুস্থ হওয়ার পর ইমামকে (সিওমেক)হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর সেখানকার চিকিৎসকরা জানান, কোলন ক্যান্সারে আক্রান্ত হয়েছে ইমাম। ডাক্তার বলেছেন,ইমাম উদ্দিনে অসুস্থতা এখন যে পর্যায়ে রয়েছে তা থেকে ভালো হওয়া সম্ভব। তাকে পুরোপুরি সুস্থ করতে ব্যয়বহুল চিকিৎসা বহন করতে হবে। অসহায় এ পরিবারটি এখন সমাজের বৃত্তবান ও দানশীল মানুষের সহযোগিতার আশায় দিন কাটাচ্ছেন। 

রোগীর বিকাশ নাম্বার-০১৩০৫৫২৭৯৬১

সিলেট আই নিউজ / এল টি

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ