রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ০৮/০৬/২০২৩ ১০:৪৩:৪৪
ছবি সংগৃহীত

 বলিউড পরিচালক অনুরাগ ক্যাশপের মেয়ে জনপ্রিয় ইউটিউবার আলিয়া ক্যাশপ মাত্র ২২ বছর বয়সেই বাগদান সেরেছেন। প্রেমিক শেন গ্রেগোয়ারের সঙ্গে আংটি বদল করেছেন আলিয়া। এ খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে শুভাকাঙক্ষীদের যেমন ভালোবাসা পেয়েছেন, তেমনি সমালোচনায়ও পড়তে হয়েছে এ অভিনেত্রীকে।  

সম্প্রতি সোশ্যাল ইনফ্লুয়েন্সার আলিয়া সেসব কটাক্ষ নিয়ে মুখ খুলেছেন। একই সঙ্গে বিয়ে নিয়ে পরিকল্পনা সম্পর্কেও জানিয়েছেন তিনি। আর ভ্লগের মাধ্যমে জীবনের নানা বিষয়ে জানিয়ে থাকেন আলিয়া।

জানা গেছে, গত মে মাসে শেন গ্রেগোয়ারের সঙ্গে আলিয়ার বাগদানের খবর প্রকাশ্যে আসে। নিজেকে নিয়ে সোশ্যালে হওয়া সব কটাক্ষ ও সমালোচনামূলক মন্তব্য দৃষ্টিতে আসে তার। তিনি নিজে সেসব মন্তব্য পড়েছেন। যদিও এসব মন্তব্য কখনো গায়ে মাখেন না পরিচালককন্যা।

আলিয়ার ভাষ্যমতে, এটি আমার জীবন। যদি মনে হয় আমি তৈরি, তা হলে আমি তৈরি। আমরা গত তিন বছর ধরে সম্পর্কে রয়েছি। শেষ ছয় মাস ধরে একসঙ্গে বসবাস করছি। পরিস্থিতি যদি ঠিক থাকে তা হলে সব ঠিক।

তিনি বলেন, আমি সত্যিই আমাদের ব্যাপারে কে কী বলল, এসব নিয়ে পরোয়া করি না। জানি আমাদের বয়স অল্প, তবে তাতে কিছু আসে-যায় না। এই সম্পর্কে অনেক ভালো আছি আমি। সে (শেন গ্রেগোয়ার) আমার সোলমেট।

 এ ছাড়া তার প্রেমিক শেন গ্রেগোয়ার বলেন, আমি মনেই করি না এটা কথা বলার মতো কোনো বিষয়। মানুষের বোকামি যে, এটাকে তারা বড় ইস্যু করে দেখছে।

এদিকে প্রথম দেখাতেই নাকি তারা একে-অপরকে বিয়ে করার জন্য সিদ্ধান্ত নিয়েছিলেন। সেই অনুযায়ীই এগিয়েছেন তারা।

তিনি জানান, বয়স কখনো এ ধরনের সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ হতে পারে না। এখানে গুরুত্বপূর্ণ হচ্ছে মানসিকতা। এটা তার একান্তই ব্যক্তিগত মতামত। আর এ সোশ্যাল ইনফ্লুয়েন্সার কোনো মেয়েকে ২০ বছর বয়সে বিয়ের পরামর্শও দেননি। সেটিও স্পষ্ট করেছেন তার বক্তব্যে।


সিলেট আই নিউজ / একে

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ