বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন



Repoter Image

সিদ্দিকুর রহমান, স্পেন

প্রকাশ ০৯/০৯/২০২৩ ০১:৪০:১৮
স্পেনে কুমিল্লা সমিতির আহবায়ক কমিটি গঠন

স্পেনে কুমিল্লা জেলা বাসীদের নিয়ে গঠিত কুমিল্লা সমিতি ইন মাদ্রিদের উদ্যোগে সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার স্থানীয় একটি রেস্টুরেন্টে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় কুমিল্লা সমিতির সভাপতি মুরাদ মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাসেম মেম্বারের পরিচালনায় শুরুতে কুরআন তিলাওয়াত করেন সংগঠনের উপদেষ্টা কাজী হারুন উর  রশীদ এবং স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সহ কোষাধ্যক্ষ পিয়াস পাটোয়ারী। 

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কমিউনিটি ব্যাক্তিত্ব , সুমা-ঝুমা ব্রান্ড এর স্বত্তাধিকারী আবুল কালাম সেলিম।

সাধারণ সভায় বিগত দিনের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন আহবায়ক কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন সভাপতি মুরাদ মজুমদার।

মুরাদ মজুমদার বলেন বিদায় মানে একেবারে প্রস্থান নয় এটি একটি সাংগঠনিক প্রক্রিয়া। তিনি সবসময় কুমিল্লা সমিতির পাশে থাকার প্রত্যোয় ব্যাক্ত করেন।

সভায় উপস্থিত কুমিল্লাবাসীর সর্বসম্মতিতে আহবায়ক হিসেবে মনোনীত করা হয় কমিউনিটি ব্যাক্তিত্ব সুমা-সুমা ব্রান্ড এর স্বত্তাধিকারী আবুল কালাম সেলিম, যুগ্ম আহবায়ক সংগঠনের সাবেক সভাপতি আনিসার রাহমান রুবেল ও সদস্য সচিব মাহবুবুল আলম শিপন।

আহবায়ক কমিটির প্রধান আবুল কালাম সেলিম বলেন আমরা  প্রয়োজনে আহবায়ক কমিটিতে আরো সদস্য সংযোজন করবো এবং আগামী দুই সাপ্তাহ এর মধ্যে মাদ্রিদের কুমিল্লা বাসীদের নিয়ে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবো। 

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আব্দুল আওয়াল, সেলিম রেজা, মো: সেলিম, মো: বশির আহমদ, মো: মোরশেদ আলম, জাহিদ আহমদ, মো: জাহাঙ্গীর আলম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভা শেষে নতুন আহবায়ক কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কুমিল্লা সমিতির নেতৃবৃন্দ এবং নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ