বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন



Repoter Image

হবিগঞ্জ প্রতিনিধি :>>

প্রকাশ ১৮/০৯/২০২৩ ১২:০১:১৮
আপত্তিকর ভিডিও ভাইরালের ঘটনায় হবিগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতিকে অব্যাহতি

সংগঠনের মর্যাদা ক্ষুন্ন ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপদি পদ থেকে মো. মোশারক হোসেনকে (আরিফ বাপ্পি) অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

রোববার (১৭ সেপ্টেম্বর) বাংলাদেশ ছাত্রলীগের ভেরিফায়েড ফেসবুকে পেজে এই বিজ্ঞপ্তি দেয়া হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিতে বিজ্ঞপ্তিতে বলা হয়- বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের মর্যাদা ক্ষুন্ন হয় এমন এবং শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মো. মোশারফ হোসেনকে হবিগঞ্জ জেলা শাখার সভাপতি পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

এদিকে গত শুক্রবার জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পী’র ৩ মিনিট ৩৯ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়। মূহুর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ম্যাসেঞ্জার ও ওয়াটসঅ্যাপে ভিডিওটি একে অপরের মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভিডিওটিতে দেখা যায়, জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পী অজ্ঞাত এক যুবতীর সাথে ভিডিও কলে কথা বলছেন এবং তাকে উড়ো কিস করছেন। এতে ওই যুবতী নেচে নেচে উলঙ্গ হয়ে গোসল করছে। আর ওই যুবতীকে উলঙ্গ অবস্থা দেখে আরিফ বাপ্পী নিজেও নগ্নতায় জড়িয়ে পড়েন।

ভিডিওটি ভাইরাল হলে জেলাজুড়ে সৃষ্টি হয় সমালোচনা। পাশাপাশি ছাত্রলীগ পরিবারে দেখা দিয়েছে ক্ষোভ।

গত শুক্রবার রাতে মোশারফ হোসেন আরিফ বাপ্পী তার ব্যবহৃত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিওটি এডিটিং বলে উল্লেখ করে একটি স্ট্যাটাস দেন।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ