বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন



Repoter Image

জৈন্তাপুর প্রতিনিধি :>

প্রকাশ ১৮/০৯/২০২৩ ০৩:২১:৩৫
জৈন্তাপুরে বিপুল পরিমাণ ভারতীয় ঔষধ সহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জৈন্তাপুরে বিপুল পরিমাণ ভারতীয় ঔষধ সহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদরের প্রবেশদ্বার সিলেট তামাবিল মহাসড়কের চাঙ্গিল এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, কিশোরগঞ্জ জেলার বাজিদপুর উপজেলার চন্দগ্রামের মৃত জমরোদ মিয়ার ছেলে মো ফজলুল করিম ওরফ মিন্টু (৪২) ও জৈন্তাপুর উপজেলার আসামপাড়া আদর্শগ্রামের সবুজ মিয়ার ছেলে সোহেল মিয়া (২৩)।

জানা যায়, পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। তাদের নিকট থেকে উদ্ধার করা সাদা বস্তায় ছয় কার্টনের প্যকেটে মোড়ানো অবস্থায় ভারতীয় ঔষধগুলো রাখা ছিলো।

আটককৃত ভারতীয় ঔষধ গুলোর মধ্য যৌন উত্তেজক ট্যাবলেট, হজম বর্ধক ও নিষিদ্ধ হরমনাল ট্যাবলেট ও ইনজেকশন রয়েছে। আটককৃত ঔষধের বাজারমূল্য আট লক্ষ টাকার অধিক বলে জানিয়েছে পুলিশ।

উদ্ধার করা ঔষধগুলোর মধ্যে যৌনউত্তেজক TADALAFIL TABLETS ৩০০ পাতা, হজমবৃদ্ধি সিরাপ Human albumin 100%, এবং Normal immunoglobulin IP5%  সহ BCG for Immuno Theraphy IP 40mg আরো বিভিন্ন প্রকারের ইনজেকশন ও ঔষধ  প্যাকেজিং সামগ্রী ছিলো।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম পিপিএম সত্যতা নিশ্চিত করে বলেন, যৌন উত্তেজক ও হরমন ঔষধ যাহা জনস্বাস্থ্যের জন ক্ষতিকর। সীমান্ত পাড়ী দিয়ে আনা ঔষধগুলো সিলেট সহ দেশের বিভিন্ন স্থানে পাচারের জন্য নিয়ে যাওয়া হচ্ছিলো।

আসামিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে সোমবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ