বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন



Repoter Image

বিনোদন ডেস্ক :>>

প্রকাশ ২০/০৯/২০২৩ ০৪:১৫:০৫
রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরীমণি

পরীমণি ও শরিফুল রাজের সংসার অবশেষে ভেঙেই গেল। সোমবার (১৮ সেপ্টেম্বর) স্বামী রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরীমণি। সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছে অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র।

এদিকে বিষয়টি নিয়ে বিস্তারিত জানতে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয় রাজ-পরীর সঙ্গে। তবে তাদের একজনও সাড়া দেননি।

এর আগেও একাধিকবার রাজ-পরীমণির সংসারে ভাঙ্গনের সুর বেজেছে। তবে খাদের কিনার থেকেও এক হয়েছেন তারা। একরত্তি সন্তানের কথা ভেবেই হননি আলাদা। এবার আর শেষরক্ষা হলো না। পরী-রাজের দুই পথ দুদিকেই বেঁকে গেল।

এদিকে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ৪টার দিকে রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনেন পরীমণি।

সেখানে এ চিত্রনায়িকা লেখেন, ধরেন এই কাজটা আমি যদি করতাম। একজনকে ভাই পরিচয় দিয়ে তার বাসায় যাবতীয় জিনিসপত্র নিয়ে গিয়ে তার সঙ্গে মাসের পর মাস পার করে দিতাম- কি বলতেন আমাকে তখন? আজ আমাকে রাজ এবং তার পাতানো বোন মিলে গায়ে হাত তুলেছে। তার জবাব মিডিয়া দিতে পারবেন তো?

তিনি আরও লেখেন, রাজ কার সঙ্গে থাকে? সুগার মমি নাকি কোনো অনৈতিক ব্যবসায়িক চক্র? কি চলে মহানগর প্রোজেক্টে তাদের ওই বাসা নামক অপকর্মের আস্তানায়? প্রশাসন, মিডিয়া যারা আছেন বের করেন এবার! অনেক কথা বলার বাকি! এত চুপ থাকা যায় না।

স্বামীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে স্ট্যাটাস দেন পরীমণি। তবে কিছুক্ষণ পরই পোস্টটি মুছে ফেলেন তিনি। এ বিষয়ে জানতে পরীমণির কোনো মন্তব্য পাওয়া যায়নি। পরীর অভিযোগের প্রসঙ্গে শরিফুল রাজেরও মন্তব্য পাওয়া যায়নি।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ