বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২৩/০৯/২০২৩ ০৪:২৪:৪৩
কুলাউড়ায় ডিবি পুলিশ পরিচয়ে অটোরিকশা ছিনতাই

মৌলভীবাজারের কুলাউড়ায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে চালকের কাছ থেকে একটি অটোরিকশা ছিনতাই হয়েছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের মিশন (পাহাড়ী) এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় রোজগারের একমাত্র অবলম্বন অটোরিক্সাটি হারিয়ে ভুক্তভোগী চালক মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন।

জানাযায়, ব্রাহ্মণবাজার ইউনিয়নের মির্জাপুর গ্রামের মানিক মিয়ার ছেলে দরিদ্র অটোরিকশা চালক জুয়েল (২২) এর অটোরিকশাটি ব্রাহ্মণবাজার থেকে ভাড়া করে যাত্রীবেশি প্রতারক চক্র। পরে মিশন (পাহাড়ী) এলাকায় পৌছালে আগে থেকেই সাদা নোহা গাড়ীতে উৎপেতে থাকা ভুয়া ডিবি পুলিশের ৫ জনের একটি দল তাদের গতি রোধ করে। এবং ওই যাত্রীকে গাঁজাসহ আটক করে। এরপর চালক জুয়েলসহ ওই ব্যক্তিকে তাদের গাড়ীতে তুলে। অন্যদিকে তাদের সাথে একজন তার অটোরিকশাটি থানায় নিয়ে যাওয়ার জন্য নিয়ে যায়। এরপর জুয়েলকে গাড়ীতে করে মৌলভীবাজার শহরের প্রবেশদ্বার ইসলামপুর এলাকায় নামিয়ে দিয়ে বলা হয়, এখন তোমাকে অফিসে নিয়ে গেলে আটক করা হতে পারে। এরপর তার হাতে তিনশ টাকা ভাড়া দিয়ে বলা হয়, আমাদের লিখিত কাগজ (তাতে লিখা ছিলো, মফিজ, আকবারী অফিস, ০১৮১৯৬৯১৬১৫) কুলাউড়া থানায় দেখালে তোমার রিক্সাটি দিয়ে দিবে। পরে থানায় গিয়ে ডিবি পুলিশের ওই কাগজ দেখালে, তাকে বলা হয় এই নামে কোনো অফিস নেই। পরে সে বুঝতে পারে প্রতারক চক্রের কবলে পড়ে তার রিকশাটি খুইয়েছেন।

জুয়েল জানায়, ১লাখ ২৬ হাজার টাকায় কিস্তিতে নতুন অটোরিকশাটি ৫০ হাজার টাকা অগ্রিম দিয়ে মাসখানেক আগে শো-রুম থেকে ক্রয় করেছিলেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস ছালেক বলেন, অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে মৌলভীবাজার ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মো. আশরাফুল ইসলাম জানান, আমাদের ডিবি পুলিশের কোনো টিম ওইদিন কোনো অভিযানে যায়নি। সে নিশ্চয়ই কোনো প্রতারক চক্রের কবলে পড়েছিল।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ