শনিবার, ০২ মার্চ ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন



Repoter Image

সুনামগঞ্জ প্রতিনিধি :>>

প্রকাশ ০৯/১২/২০২৩ ০৬:৫৫:৪৯
সুনামগঞ্জে পুলিশী অভিযানে ২৯৮ বস্তা অবৈধ ভারতীয় চিনি আটক

সুনামগঞ্জে অবৈধভাবে আসা ২৯৮ বস্তা  ভারতীয় চোরাই চিনিসহ একটি  ট্রাক আটক করেছে পুলিশ। যার আনুমানিক মুল্য ১৪ লাখ টাকা।  

শুক্রবার গভীর রাতে চোরাকারবারী চক্রের সদস্যরা ট্রাকযোগে ঐ সমস্ত অবৈধ ভারতীয় চিনি নিয়ে সদর উপজেলার আব্দুজ জহুর সেতু পারাপারের সময় পুলিশ ট্রাকসহ অবৈধ চিনির বস্তা আটক করে।

পুলিশ জানায় শুক্রবার রাতে অবৈধভাবে ভারতীয় চিনি পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানার  ওসি তদন্ত ওয়ালি আশরাফ খান এর নেতৃত্বে পুলিশের একটি দল শহরতলীর আব্দুজ জহুর সেতুতে ওৎপেতে থাকেন। 

এ সময় ঐ ট্রাকটি চোরাই চিনির বস্তা নিয়ে যাওয়ার সময় ট্রাকটি আটক করা হয়।  ট্রাক নম্বর ঢাকা মেট্রো ট্রাক ১৬-৮৭ ৯৬ । দীর্ঘদিন ধরে একটি চোরাকারবারীচক্র সুনামগঞ্জের সীমান্তবর্তী এলাকা দিয়ে আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে আনা এসব চিনি দেশের ভেতরে এনে তা বস্তায় ভর্তি করে দেশের বিভিন্ন স্থানে নিয়মিত এবং নিরাপদে পাচার করা হচ্ছিল।

জানাযায় চোরাইকৃত অবৈধ ভারতীয়  ২৯৮ বস্তা চিনি সহ একটি ট্রাক আটক করলে  ও ভারত থেকে পাচার করে আনা চোরচক্রের সদস্য ট্রাক ডাইভারকে আটক করতে পারনি পুলিশ।

এ ব্যাপারে সদর  মডেল থানার ওসি তদন্ত ওয়ালি আশরাফ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ভারত থেকে চোরাইপথে চিনির বস্তাগুলো শহরে আব্দুজ জহুর সেতুতে আনা হয়েছে।  আটকের সময় চোরাকারবারীরসহ ট্রাকের ড্রাইভারকে খোঁজে পাওয়া যায়নি। 

সিলেট আই নিউজ / এল টি

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ