শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন



Repoter Image

কমলগঞ্জ প্রতিনিধি :

প্রকাশ ০২/০২/২০২৪ ০৮:৩৪:৫১
কমলগঞ্জে বিষ্ণুপ্রিয়া মণিপুরী ডক্টরস এসোসিয়েশনের  দিনব্যাপী অনুষ্ঠান

কমলগঞ্জে বিষ্ণুপ্রিয়া মণিপুরী ডক্টরস এসোসিয়েশনের আয়োজনে দিনব্যাপী বিভিন্ন  অনুষ্ঠানমালার অনুষ্ঠিত হয় । মণিপুরী ললিতকলা একাডেমি প্রাঙ্গনে (২ ফেব্রুয়ারী) শুক্রবার সকাল ৯ ঘটিকায় রেজিষ্ট্রেশনের মাধ্যমে অনুষ্ঠানে শুভ সুচনা করা হয়।

এবারের বিশেষ সংযোজন মণিপুরী সমাজের কীর্তিনিয়া শিল্পী, মৃদঙ্গ বাদক,রাসধারী,সূত্রধারী,পুথিপাঠক স্বাস্থ্য সেবা প্রদান করা হয়।  

সান্টিফিক সেশন, সংগঠনের সাধারণ ও ডাক্টার পরিবারের সদস্য এবং আমন্ত্রিত শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাফেল ড্র অনুষ্ঠিত হয়। নির্ধারিত আমন্ত্রিত অতিথিদের অংশগ্রহণ ও সবাইকে বিশেষ উপহার প্রদান করা হয় । সকলের দুপুর ও রাতে খাবারের ব্যবস্থা করা হয় । এছাড়াও বিভিন্ন ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান তাদের স্টলে ঔষধের পরিচিত কার্যকারীতা তুলে ধরেন। 

বিকাল ৩ টায় ললিতকলা একাডেমি অডিটোরিয়ামে শালিয়া সিংহ এর সভাপতিত্বে মণিপুরী সমাজের গুণীজন ও সরকারি স্বাস্থ্য প্রতিষ্ঠান থেকে অবসরপ্রাপ্ত ডাক্টার কর্মকর্তা অধ্যাপকদের সম্মাননা প্রদান এবং অনুষ্ঠানে প্রকাশিত বিশেষ স্মারক সংখ্যা "মণিমেংসেল" এর মোড়ক উন্মোচন করা হয় । 

আয়োজনকারী বিষ্ণুপ্রিয়া মণিপুরী ডক্টরস এসোসিয়েশনে আহব্বায়ক ড, নন্দ কিশোর সিংহ আলাপকালে বলেন মণিপুরী সমাজের ডাক্টারদের নিয়ে এই সংগঠন দীর্ঘদিন ধরে সমাজে বিশেষ ভুমিকা রেখে চলেছে। প্রতি বছর আমরা বিভিন্ন অনুষ্ঠানে আয়োজন করে থাকি । 

যুগ্ম আহব্বায়ক ড,শরদীন্দু সিনহা বলেন বছরে একটি দিন সকল ডাক্টাররা একত্রিত হয়ে এক মিলনমেলা ও সমাজকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রয়াসে এই আয়োজন ।

বিষ্ণুপ্রিয়া মণিপুরী ডক্টরস এসোসিয়েশন

সংগঠনের সভাপতি  ড, পরেশ সিংহ বলেন  সমাজ ও মানবতার সেবায় আমরা কাজ করে থাকি। স্বাস্থ্য সচেতনতা ও মিলনমেলার এক আয়োজন ।  

অনুষ্ঠানে আগত মৃদঙ্গ বাদক ধনে সিংহ বলেন এই আয়োজনে এত ডাক্টারের সমাগম খুবই ভালো লাগছে। চিকিৎসা সেবাও গ্রহণ করলাম।

রাত নয়টা সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাফেল ড্র এর মাধ্যমে দিনব্যাপী অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

সিলেট আই নিউজ / এল টি

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ