শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন



Repoter Image

বানিয়াচং প্রতিনিধি :>>

প্রকাশ ২১/০২/২০২৪ ০৮:২৭:৪০
এল আর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্রকল্যাণ পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন

বানিয়াচং এল আর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদের কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (২১ফেব্রুয়ারি) সকাল ১০টায় বানিয়াচং ১নং উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদ হলরুমে কার্যনির্বাহী পরিষদের এক বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রধান উপদেষ্টা বাবু তপন কুমার বিশ্বাস এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ছায়েব আলীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট সুদীপ কান্তি বিশ্বাস। সভায় উপস্থিত সকল প্রাক্তন ছাত্রদের ঐক্যমতের ভিত্তিতে পুনরায সভাপতি হিসেবে চৌধুরী মো: নুরুল ইসলাম ইয়ার খান ও  আব্দুল মালেক এজাজকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

অন্যদিকে সদস্যপদ/নবায়ন সাপেক্ষে মো: শফিউল আলম,মো: আব্দুল অদুদ, এবং মো: মিনহাজ আহমেদকে কো-অপ্ট সদস্য হিসেবে কমিটিতে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত গৃহীত হয় যৌথ সভায়। এর পূর্বে সকাল ৮টায় বানিয়াচং স্থানীয় শহীদ মিনারে এল আর আর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্রকল্যাণ পরিষদের উদ্যোগে ভাষা শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরবর্তীতে ইউনিয়ন পরিষদ হলরুমে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন,অ্যাডভোকেট সুদীপ কান্তি বিশ্বাস,অ্যাডভোকেট মনিরুজ্জামান মনির,ছানাউল হক রুবেল,মতিউর রহমান মতি,মদন মোহন চক্রবর্তী,মো: কবির মিয়া,বিপুল ভুষণ রায় প্রমুখ।

সিলেট আই নিউজ / এল টি

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ