শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন



Repoter Image

গোয়াইনঘাট প্রতিনিধি :>>

প্রকাশ ২১/০২/২০২৪ ১০:১৫:৫৪
একুশের প্রথম প্রহরে গোয়াইনঘাট ছাত্র পরিষদের পুষ্পস্তবক অর্পণ

একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষ্যে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহিদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলী ও পুষ্পস্তবক অর্পণ করেছে উত্তর সিলেটের সর্ববৃহৎ তৎপর সামাজিক, অরাজনৈতিক ছাত্র সংগঠন গোয়াইনঘাট ছাত্র পরিষদ।

সংগঠনের সভাপতি শিব্বির আহমদ ও সাধারণ সম্পাদক মো. মুছলেহ উদ্দিন মুনাঈমের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

নেতৃবৃন্দরা জানান, "ভাষা শহিদের প্রতি গভীর শ্রদ্ধা এবং সবার মাঝে মাতৃভাষার প্রতি ভালোবাসা তৈরি করতে এই পুষ্পস্তবক অর্পণ। দেশের সূর্যসন্তানদেরকে স্মরণ রেখে সোনার বাংলা গড়ার লক্ষ্যে সবাই যেন ব্রত থাকে এই প্রত্যাশা রেখে কাজ করে যাচ্ছে গোয়াইনঘাট ছাত্র পরিষদ।"

এসময় উপস্থিত ছিলেন সবেক সভাপতি রিয়াজ উদ্দিন বাবুল, সাবেক সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি সাদিক আহমদ রুবেল, সহ সভাপতি মিজানুর রহমান দৌলত, সামসুজ্জামান দিপন, যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জন বিশ্বাস, খায়রুল আমিন, তারেকুজ্জামান, এহসান-ই-এলাহি তুষার, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, মিছবাহ আল মামুন, মইনুল হক, প্রচার সম্পাদক মামুন আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান তানিম, তথ্য ও যোগাযোগ সম্পাদক মো. আক্তার উজ জামান, প্রশিক্ষণ সম্পাদক জিয়াউর রহমান তুহিন, পাঠাগার সম্পাদক মো. জুবায়ের হাসান, উপ বন সম্পাদক মো. মাহফুজ আহমদ, সদস্য আফজাল হোসেন ইমন, আবু তানিম, আব্দুর রহমান, সারওয়ার আহমদ আখিল, স্বাধীন, তারেক আহমদ, আবু তাহের, সাদিকুর রহমান প্রমূখ।

সিলেট আই নিউজ / এল টি

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ