বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন



Repoter Image

ছাতক প্রতিনিধি :>>

প্রকাশ ৩০/০৫/২০২৪ ০৮:১২:৫২

ছাতক উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম কিরণ। তিনি কাপ-পিরিচ প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে পেয়েছেন ৪১ হাজার ১৪৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ নেতা আওলাদ আলী রেজা আনারস প্রতিকে পেয়েছেন ৩৫ হাজার ৯৬৩ ভোট। ছাতক উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন  ৫ জন।

ভাইস চেয়ারম্যান পদে বেসরকারি ফলাফলে বিজয়ী হন মো. আব্দুস সামাদ। চশমা প্রতিকে তিনি পেয়েছেন ৪৩ হাজার ৮৭০ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বি ইজাজুল হক রনি বৈদ্যুতিক বাল্ব প্রতিকে পেয়েছেন ১১ হাজার ৪২০ ভোট। উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন ৯ জন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোছাঃ লিপি বেগম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মো.গোলাম মোস্তফা মুন্না বুধবার রাতে বে-সরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করেছেন।

বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া ছাতকে শান্তিপুর্ণ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এখানে চেয়ারম্যান পদে মুলত চাচা ভাতিজার মধ্যে হয়েছে ভোটযুদ্ধ। বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে ১০৩ কেন্দ্রে।

ছাতকের একটি পৌরসভা ও ১৩ টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ১১ হাজার ৯৫৭। এর মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ৬০ হাজার ৫৪ ও মহিলা ভোটার ১ লক্ষ ৫১ হাজার ৯০৩ জন। এখানের ১০৩ টি ভোট কেন্দ্রে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ