জকিগঞ্জে গরুর ধান খাওয়া নিয়ে সংঘর্ষ, গ্রেফতার ২ | Sylhet i News
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন

জকিগঞ্জ প্রতিনিধি :>>

প্রকাশ ২০২১-০৮-২৪ ০০:৫৭:৩৩
জকিগঞ্জে গরুর ধান খাওয়া নিয়ে সংঘর্ষ, গ্রেফতার ২

জকিগঞ্জের বারঠাকুরী ইউনিয়নে গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষে ২ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। রোববার (২২ আগষ্ট) সকালে ইউনিয়নের আমলশিদ এলাকার কুশিয়ারা নদীর পাড়ে ফসলি জমির ধান খাওয়া নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।


এনিয়ে জমির মালিক জামাল উদ্দিনের সাথে তার ভাতিজা গরুর মালিক বাহার উদ্দিন ও দেলোয়ার হোসেইনের সঙ্গে তর্কবিতর্ক থেকে একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। জামাল উদ্দিন বৃদ্ধ লোক হওয়ায় তাকে নির্মম ভাবে আঘাত করে। এতে ওপর পক্ষের বাহার উদ্দিন ও জামাল উদ্দিন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


স্থানীয় সূত্রে জানা যায়, জামাল উদ্দিনের বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ইসলাম উদ্দিনের পরিবারের সাথে দীর্ঘদিন থেকে বাড়ির সীমানাসহ বিভিন্ন বিষয়ে তাদের বিরোধ। গত রবিবার মুক্তিযুদ্ধা ইসলাম উদ্দিনের ছেলে বাহার উদ্দিন তার চাচা জামাল উদ্দিনের ধান ক্ষেতে গরু যাওয়া নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। তাৎক্ষণিক খবর পেয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কাসেম ঘটনাস্থল পরিদর্শন করেন।


এ ঘটনায় জামাল উদ্দিনের পক্ষে তার ভাতিজা ইমরান হোসেন বাদী হয়ে প্রতিপক্ষের তিন জনের নাম উল্লেখ করে জকিগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন।


জকিগঞ্জ থানা পুলিশ মুক্তিযুদ্ধা ইসলাম উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (৩০) কে ঘটনাস্থল থেকে ও বাহার উদ্দিন (৩৩) কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে থেকে আটক করা হয়। বাহার উদ্দিনের চিকিৎসা শেষে আটককৃত দু’জনকে ২৩ আগষ্ট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। এদিকে জামাল উদ্দিনের মাথার আঘাতে গুরুতর অসুস্থ হওয়ায় সিলেট এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন।


এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তন্ময় কান্তি দাস বলেন, আমরা তাৎক্ষণিক আসামী দেলোয়ারকে আটক করে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করি এবং ওপর আসামী বাহারকে চিকিৎসা শেষে আজ থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে।

আই নিউজ/ এল টি

ফেসবুক পেইজ