গোয়াইনঘাটে ৬ বছরের শিশুর হত্যাকারীদের শাস্তি চায় গ্রামবাসী | Sylhet i News
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন

গোয়াইনঘাট প্রতিনিধি :>>

প্রকাশ ২০২১-০৯-১০ ২৩:৫৪:০৬
গোয়াইনঘাটে ৬ বছরের শিশুর হত্যাকারীদের শাস্তি চায় গ্রামবাসী

সিলেটের গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের লামাপাড়া গ্রামের ৬ বছরের শিশু সামিউল কে পরিকল্পিতভাবে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চায় গ্রামবাসী।

(৮ সেপ্টেম্বর) বুধবার নিহত শিশু সামিউলএর পিতা আব্দুল করিমের পুকুর থেকে লাশ উদ্ধার করে সালুটিকর তদন্ত কেন্দ্রের পুলিশ।

শুক্রবার ১০ সেপ্টেম্বর বিকালে লামাপাড়া গ্রামের ময়মুরব্বীয়ান সচেতন মহল যুবসমাজ ও প্রবাসী সংগঠনের কয়েকজন নেতৃবৃন্দ নিহত শিশু সামিউলের মাকে সান্তনা দিতে তার বাড়িতে যান।

এ সময় তারা পরিকল্পিতভাবে শিশু সামিউলকে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। দ্রুত সময়ের মধ্যে শিশু সামিউল হত্যার দায়ে তিনজনকে আটক করায় আইনশৃঙ্খলা বাহিনীদের প্রতি তারা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তারা আরো বলেন, শিশু সামিউল হত্যায় যারা জড়িত ধরাছোঁয়ার বাইরে সঠিক তদন্তের মাধ্যমে তাদেরকে আইনের আওতায় আনতে গোয়াইনঘাট থানা পুলিশও সালুটিকর তদন্ত কেন্দ্রের পুলিশের প্রতি অনুরোধ জানান। 

এই সময় উপস্থিত ছিলেন সাবেক ৪ নং ওয়ার্ডের সদস্য মোশাহিদ আলী, মদরিছ আলী, জলাল উদ্দিন, সিদ্দিক আলী, ৮ নং তোয়াকুল ইউনিয়নের মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক সুজন মিয়া সহ আরো অনেকে।

গত বুধবার ৮ সেপ্টেম্বর সকালে নিহত সামিউল এর পিতা আব্দুল করিমের বাড়ির পুকুরে শিশু সামিউলের লাশ পাওয়া যায়। পুকুরে সামিউলের লাশ পাওয়ার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম খান, এসআই খালেদ মিয়া, এএসআই মহিউদ্দিন, মেহেরুলসহ সঙ্গীয় ফোর্স। মৃত সামিউল এর মা বাবাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রে নেওয়া হয়।সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সফিকুল খান মৃত শিশু সামিউল এর শরীরে কয়েকটি আঘাতের চিহ্ন আছে বলে জানান তিনি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে নিহত শিশু সামিউল এর পিতা আব্দুল করিম ও তার প্রথম স্ত্রীর মেয়ের জামাই জামাল এবং সৎ ছেলে দুলালকে আটক করে হত্যা মামলা ও লাশ গুম করার অপরাধে তাদেরকে কোটে চালান করা হয়।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব বলেন, সঠিক তদন্তসাপেক্ষে শিশু সামিউল হত্যায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।

আই নিউজ/ এল টি

ফেসবুক পেইজ