বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ১৩/০৯/২০২১ ১৪:১৪:৩৪

সিলেটের বিশ্বনাথে স্বেচ্ছাসেবী সংগঠন মানবতা রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। রোববার সন্ধ্যায় রশিদপুর বাজারের একটি কমিনিউটি সেন্টারে এ উপলক্ষে এক আলোচনা সভা, কেক কাটা ও সম্মাননা প্রদান করা হয়।

আলোচনা সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাজ্জাদুর রহমান সাজ্জাদের সভাত্বিতে সাধরাণ সম্পাদক ইকবাল আহমদ ও সহ সাধারণ সম্পাদক মো. মশাহিদ আলীর যৌথ পরিচালনায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ সদর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মো. দয়াল উদ্দিন তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনোহর আলী, সিলেটের সুরমা টাওয়ারের ব্যবসায়ী রিপন আহমদ, মানবতা রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা জাহাঙ্গীর আলম, সংগঠনের পরিচালক মুহিব উদ্দিন সুজেদ, সহ পরিচালক লুৎফুর রহমান, সহ পরিচালক জাহেদ আহমদ, সহ পরিচালক শিপন আহমদ, সিরাজুল ইসলাম, খালেদ হাসান, মাসুম রহমান, লিপু মিয়া।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাফেজ মো. আব্দুল জলিল ও দোয়া পরিচালনা করেন হাফেজ মো.শাহাবুদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র সদস্য মাসুম আহমদ, নুর উদ্দিন জাবেদ, রায়হান আহমদ, শিব্বির আহমদ, রাহাদ আহমদ, রেজুওয়ান আহমদ, রিমুল খান, রিয়াজ আহমদ, জাকির আহমদ, তানভীর আহমদ, হাসন আহমদ, তুহিন আহমদ, নিজাম আহমদ, রাহিন আহমদ, মাহিন আহমদ।

সিলেট আই নিউজ / এমএনআই

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ