গোলাপগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল | Sylhet i News
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন

আই নিউজ ডেস্ক ::>>

প্রকাশ ২০২১-০৯-১৪ ১৯:২৯:০২
গোলাপগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল

গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণে উম্মুল মাদারিস দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার সাবেক মহাপরিচালক ও হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর সাবেক আমীর শাইখুল ইসলাম শাহ আহমদ শফি, হাটহাজারী মাদরাসার সাবেক শিক্ষাসচিব, শাইখুল হাদীস ও হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর সাবেক আমীর আল্লামা জুনাইদ বাবুনগরী এবং হাটহাজারী মাদরাসার সদ্য সাবেক নির্বাচিত মহাপরিচালক আব্দুস সালাম রহ. দ্বয়ের জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দু‘আ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ আহবাবে দারুল উলুম হাটহাজারী- এর উদ্যোগে ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ঢাকাদক্ষিণ মাদরাসার ভারপ্রাপ্ত মুহতামীম মাওলানা মুঈনুল ইসলাম খানের সভাপতিত্বে এবং মাওলানা আবু সালেহ উসমান ও মাওলানা শেখ আব্দুল্লাহ উসামার যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আঙ্গুরা মুহাম্মাদপুর মাদরাসার শায়খুল হাদীস মুফতী মুজিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন মুফতী মঞ্জুরুর রশীদ আমিনী কাতিয়া।

এ সময় উপস্থিত ছিলেন দারুল আরকাম মাদরাসা শিলঘাটের মুহতামীম মাওলানা আব্দুল মতিন, জামেয়া বারকোটের সিনিয়র শিক্ষক মাওলানা মনসুর আহমাদ প্রমুখ। পরিশেষে দেশ ও জাতি বিশেষকরে সদ্য প্রয়াত আকাবিরীনদের জন্য মুনাজাত করা হয়। বিজ্ঞপ্তি

আইনিউজ/এসএম

ফেসবুক পেইজ