বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র নির্বাচন সম্পন্ন | Sylhet i News
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২:১৭ অপরাহ্ন

আই নিউজ ডেস্ক ::>>

প্রকাশ ২০২১-০৯-১৫ ১৯:৩১:৫৬
বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র নির্বাচন সম্পন্ন

চ্যারেটি সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ১২ সেপ্টেম্বর পূর্ব লন্ডনের ম্যানর পার্কের লন্ডন ভেন্যুতে সম্পন্ন হয়েছে। সভায় ট্রাস্টের আগামী দু’বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট পরিচালকমন্ডলীর নাম ঘোষণা করা হয়।

এতে সভাপতি পদে রহিম উদ্দিন, সাধারণ সম্পাদক পদে দিলওয়ার হোসেন ও কোষাধ্যক্ষ পদে আব্দুল সফিকের নাম ঘোষণা করেন। সাধারণ সভায় সভাপতিত্ব করেন ট্রাস্টের বিদায়ী সভাপতি দেলোয়ার হোসেন।

বিদায়ী সাধারণ সম্পাদক মাহবুব আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি আসুক আহমদ, সিনিয়র সদস্য ও জাতীয় সংসদের বিরোধীদলীয় সাবেক হুইপ সেলিম উদ্দিন, প্রবীণ কমিউনিটি নেতা মানিক মিয়া (সোনা মিয়া), বাজিদুর রহমান, আব্দুল সফিক, সাবেক সাধারণ সম্পাদক কয়ছর উদ্দিন জালাল, সাবেক কোষাধ্যক্ষ হাফিজ নাজিম উদ্দিন, মিসবা উদ্দিন, নুরুল ইসলাম, রফিকুল ইসলাম, হেলাল উদ্দিন, আব্দুল মুকিত খান মুক্তা, শামীম আহমদ পারভেজ, আকবর হোসেন রবিন, খালেদ আহমদ ডালিম।

সভার শুরুতে সাধারণ সম্পাদকের প্রতিবেদন পেশ করেন বিদায়ী সাধারণ সম্পাদক মাহবুব আহমদ। এছাড়া ট্রাস্টের গত ৬ বছরের আর্থিক হিসাব পেশ করেন বিদায়ী কোষাধ্যক্ষ দিলওয়ার হোসেন ও সাবেক কোষাধ্যক্ষ মামুন রশীদ। সভায় সাধারণ সম্পাদকের প্রতিবেদন ও ট্রাস্টের আয়-ব্যয়ের হিসাব নিয়ে ব্যাপক আলোচনা হয় এবং তা সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। পরে নির্বাচনী অধিবেশনে সভাপতিত্ব করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মাসুদ আহমদ। এ অধিবেশনে নির্বাচন কমিশনের দুই সদস্য কাউন্সিলার সামসুল ইসলাম সেলিম ও কাউন্সিলার আবদাল উল্লাহ উপস্থিত ছিলেন।

আইনিউজ/এসএম

ফেসবুক পেইজ