সুনামগঞ্জে ছয় বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা | Sylhet i News
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:৩২ পূর্বাহ্ন

সুনামগঞ্জ প্রতিনিধি :>>

প্রকাশ ২০২১-০৯-১৬ ১৮:৪৬:১১
সুনামগঞ্জে ছয় বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা

সুনামগঞ্জের ধর্মপাশায় প্রতিবেশীর বাড়িতে টিভি দেখতে গিয়ে ছয় বছর বয়সী এক শিশু যৌন নিপীড়নের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত ১ টার দিকে শিশুটির মা বাদী হয়ে অভিযুক্তর বিরুদ্ধে যৌন নিপীড়ন ও ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন।

অভিযুক্তর নাম রহম আলী (৫৫)। তিনি উপজেলার সদর ইউনিয়নের নোয়াবন্দ বাগার বাড়ির বাসিন্দা।

শিশুটির পরিবার ও থানা সূত্রে জানা যায়, প্রতিবেশী রহম আলীর বাড়িতে নির্যাতিত শিশুটি প্রায়ই টিভি দেখতে যেত। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে শিশুটি ওই বাড়িতে টিভি দেখতে যায়। এ সময় রহম আলীর স্ত্রী ও সন্তানরা বাড়িতে ছিল না। সেই সুযোগে রহম আলী শিশুটিকে একা পেয়ে যৌন নিপীড়ন করেন এবং ধর্ষণের চেষ্টা চালান। শিশুটি যাতে চিৎকার করতে না পারে সেজন্য রহম আলী তার মুখ চেপে ধরেন। পরে শিশুটি কোনো রকমে সেখান থেকে ছুটে বাড়িতে আসে। শিশুর অস্বাভাবিক আচরণ ও শরীরের বিভিন্ন স্থানে যৌন নিপীড়নের চিহ্ন দেখে তার মায়ের সন্দেহ হয়। পরে শিশুটির শরীরে ব্যথা অনুভূত হলে সে মাকে ঘটনাটি খুলে বলে। খবর পেয়ে শিশুর বাবা তাকে নিয়ে হাসপাতালে যান।

এ সময় রহম আলীর ভাই রাসটো মিয়া হাসপাতালে উপস্থিত হয়ে ভয়ভীতি দেখিয়ে তাদেরকে ফিরিয়ে নিয়ে আসে। পরে স্থানীয় কয়েকজন মাতব্বর ও রহম আলীর স্বজনরা বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। এমনকি শিশুটির পরিবারকে ভয়ভীতি দেখিয়ে থানায় যেতেও বাধা দেওয়া হয়। পরে ওইদিন রাত ১০টার দিকে শিশুটিকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ধর্মপাশা থানার ওসি মো. খালেদ চৌধুরী জানান, শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। রহম আলীকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

আইনিউজ/এসএ

ফেসবুক পেইজ