জগন্নাথপুরে বাকি না দেওয়ায় হামলা ও লুটপাট, আহত ২ | Sylhet i News
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন

জগন্নাথপুর প্রতিনিধি

প্রকাশ ২০২১-০৯-১৬ ২০:১৮:০৩
জগন্নাথপুরে বাকি না দেওয়ায় হামলা ও লুটপাট, আহত ২

সুনামগঞ্জের জগন্নাথপুরে বাকি না দেওয়ায় দোকানে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটসহ দোকান মালিক ও তার বাবা আহত হয়েছেন।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় জগন্নাথপুর পৌরসভার হবিবপুর (কোনাপাড়া) এলাকায় ঘটনাটি ঘটে।

এ ঘটনায় জগন্নাথপুর থানায় ওই দোকান মালিক কুহিনূর রহমান লিখিত অভিযাগ করেছেন। হামলায় দোকান মালিক কুহিনূর ও তার বাবা আব্দুল সালামকে (৬৫) আহত হন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মামলার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, হবিবপুর (কোনাপাড়া) এলাকায় সামাদ ভেরাইটিজ স্টোর নামক দোকানের মালিক কুহিনূর রহমানের সাথে হবিবপুর (কিশোরপুর) এলাকার জাকওয়ান মিয়ার বাকি দেওয়া নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায় জাকওয়ানের বাবা-ভাইসহ ৬-৭ জন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে দোকানে হামলা চালায়। হামলায় দোকানের বেশকিছু জিনিসপত্র ভাঙচুর করা হয়।

দোকান মালিক কুহিনূর রহমান বলেন, জাকাওয়ানের মাকে বাকি না দেওয়া তারা বাবা-ছেলেরা মিলে আমার দোকানে হামলা চালায়। হামলাকারী দিলু মিয়া ও তার ছেলে জাকওয়ান, জিন্নাহ, জইন, জিলাল আমার দোকানের লাখ টাকার মালামাল ভাঙচুরসহ ক্যাশে থাকা বিকাশের নগদ এক লাখ ৮০ হাজার টাকা নিয়ে যায়।

ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন বলেন, অপরাধী যেই হোক তাদের কোন ছাড়া দেওয়া হবে না। আমার ওয়ার্ডে সন্ত্রাস, চাঁদাবাজি, মাদকসহ কোন ধরনের অপরাধের ঠাঁই আমি দেবো না।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ভোলা নাথ সাহা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

আইনিউজ/এসএ

ফেসবুক পেইজ