ছাত্রদল নেতা সুহেল রাজা কারাগারে : জেলা ও মহানগর বিএনপির নিন্দা | Sylhet i News
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:৪০ পূর্বাহ্ন

আই নিউজ ডেস্ক ::>>

প্রকাশ ২০২১-০৯-১৬ ২১:০১:৩২
ছাত্রদল নেতা সুহেল রাজা কারাগারে : জেলা ও মহানগর বিএনপির নিন্দা

পুলিশ এসল্ট মামলায় সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সুহেল ইবনে রাজার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন আদালত। ২০১৮ সালের একটি রাজনৈতিক মামলায় বৃহস্পতিবার সিলেট মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট ২য় আদালতে জামিন নিতে গেলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এ তথ্য নিশ্চিত করেছেন আসামীপক্ষের আইনজীবী এডভোকেট নজরুল ইসলাম। তিনি জানান, এ মামলায় দীর্ঘদিন ছাত্রদল নেতা সুহেল ইবনে রাজা পলাতক ছিলেন। বৃহস্পতিবার আদালতে জামিন আনতে গেলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

এদিকে আইন ও আদালতের প্রতি শ্রদ্ধা দেখাতে রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলার জামিন নিতে গিয়ে সুহেল ইবনে রাজার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নিন্দা জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ। অবিলম্বে সুহেল ইবনে রাজা সহ ষড়যন্ত্রমুলক মামলায় কারান্তরীণ সকল রাজবন্দীদের মুক্তির দাবী জানান তারা।

এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির আহŸায়ক কামরুল হুদা জায়গীরদার, মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী বলেন, ফ্যাসিস্ট আওয়ামী সরকার বিএনপি কে ভয় পায় বলেই শহীদ জিয়ার সৈনিকদের উপর জুলুম নিপীড়ন চালিয়ে যাচ্ছে। দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের মামলা হামলা ও গ্রেফতার নির্যাতনের স্টীম রোলার চালাচ্ছে। সকল ষড়যন্ত্র নস্যাত করেই বিএনপি গণতন্ত্র পুনরুদ্ধার করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। হামলা মামলা দিয়ে জিয়ার সৈনিকদের দমিয়ে রাখা যাবেনা। অবিলম্বে সুহেল ইবনে রাজা সহ ষড়যন্ত্রমুলক মামলায় কারান্তরীণ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিন।


আইনিউজ/এসএ

ফেসবুক পেইজ