জকিগঞ্জে নৌকা দুর্ঘটনায় নিখোঁজ ১, আহত ৫ | Sylhet i News
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদন :>>

প্রকাশ ২০২১-০৯-১৬ ২১:১০:৩৮
জকিগঞ্জে নৌকা দুর্ঘটনায় নিখোঁজ ১, আহত ৫

জকিগঞ্জের আটগ্রামে মুজিব বর্ষ উপলক্ষে নৌকা বাইচ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে জৈন্তাপুর উপজেলার ৫টি নৌকা। এতে প্রতিযোগীতা শেষে বুধবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় দক্ষিণ কাঞ্জর নামের একটি বাইচের নৌকা ইঞ্জিন নৌকায় বেঁধে জকিগঞ্জ থেকে সুরমা নদী হয়ে জৈন্তাপুর নেয়ার পথে কানাইঘাটের মানিকগঞ্জ বাজার সংলগ্ন সুরমা নদীতে সিলেট থেকে কানাইঘাটের উদ্দেশ্যে ছুটে আসা একটি বলগেট এর ধাক্কায় বাইচের নৌকা ভেঙে তছনছ হয়ে যায়। এসময় বাইচের নৌকার ৫ জন আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

এসময় ইঞ্জিন নৌকার মাঝি জসিম উদ্দিন নিখোঁজ হন। তার বাড়ি জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকার রনীফৌদ গ্রামে। মানিকগঞ্জ গ্রামের বাসিন্দা রায়হান আহমদ জানান, দূর্ঘটনার সময় আমরা বাজারে ছিলাম।

এসময় সুরমা নদীতে মানুষের সু-চিৎকার শুনে নৌকা নিয়ে আমরা ৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছি। এসময় জৈন্তাপুর উপজেলার কাঞ্চন গ্রামের আহত তোরাব আলী (৫৫) জানিয়েছেন ইঞ্জিন নৌকার মাঝি জসিম উদ্দিন সহ তারা ৬ জন জকিগঞ্জ থেকে সুরমা নদী হয়ে জৈন্তাপুর যাচ্ছিলেন।

কানাইঘাট থানার ওসি তাজুল ইসলাম পিপিএম বলেন, জকিগঞ্জের আটগ্রাম বাজার সংলগ্ন সুরমা নদীতে নৌকা বাইচ শেষে সুরমা নদী হয়ে জৈন্তাপুর যাওয়ার সময় গত বুধবার রাত অনুমান ১০টায় কানাইঘাটের মানিকগঞ্জে একটি বলগেটের সঙ্গে ধাক্ষা খেয়ে কয়েকজন আহত হয়েছেন। এসময় তাদের ইঞ্জিন নৌকার মাঝি জসিম উদ্দিন নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন বলে তিনি খবর পেয়েছেন।

আইনিউজ/এসএ

ফেসবুক পেইজ