বালাগঞ্জে প্রবাসীর বাড়ির কেয়ারটেকারদের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ | Sylhet i News
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:৩৪ পূর্বাহ্ন

আই নিউজ ডেস্ক ::>>

প্রকাশ ২০২১-১০-১৩ ১৮:১৩:২৪
বালাগঞ্জে প্রবাসীর বাড়ির কেয়ারটেকারদের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

সিলেটের বালাগঞ্জ উপজেলায় এক যুক্তরাজ্য প্রবাসীর বাড়ির কেয়ারটেকাদের বিরুদ্ধে মিথ্যা প্রচারণা চালিয়ে হয়রানীর  অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মোকবেলপুর গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী মোঃ মোশাহিদ আলী অভিযোগ করেছেন।

তিনি অভিযোগ করে বলেন, একটি অসাধু চক্র তাঁর কেয়ারটেকারদের বিরুদ্ধে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে সংবাদ পরিবেশন করে মিথ্যা প্রচারণা চালিয়ে যাচ্ছে। তিনি এই মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তিনি বলেন, আমি প্রবাসে থাকার কারণে আমার বাড়িঘর ও কৃষিজমি দেখাশুনা করার জন্য মোকবেলপুর গ্রামের মৃত আব্দুস সত্তারের ছেলে আব্দুল আহাদ, আব্দুল আলী, আব্দুল আহাদের ছেলে আব্দুল হক, সামাদ মিয়া, বাছিত মিয়া, মুমিন মিয়া, আব্দুল আলীর ছেলে ময়নুল, মৃত মকলুছ মিয়ার ছেলে হীরা মিয়া, মোশাহিদ আলীর ছেলে নুরুল হক গংদের দায়িত্ব দেই।

তার অভিযোগ মোকবেলপুর গ্রামের মৃত তেরাব আলীর ছেলে সাইফুর রহমান শিপন, তার ভাই মুহিবুর রহমান রাজন আমিসহ আমার তিন ভাই প্রবাসে থাকার সুবাদে আমাদের কেয়ারটেকারদের বিভিন্নভাবে হয়রানী করছে। আমাদের জায়গা জমি জবর দখল করতে তারা উঠেপড়ে লেগেছে।

তিনি বলেন, আমরা প্রবাসে থেকে দেশে রেমিটেন্স পাঠিয়ে দেশের উন্নয়নে অবদান রেখে আসছি। কিন্তু আমাদের প্রবাসে থাকার কারণে দেশের কিছু অসাধু কচুক্রি মহল দেশে আমাদের জায়গা জমি দখল করতে চাচ্ছে।

যুক্তরাজ্য প্রবাসী মোঃ মোশাহিদ আলী তার মান সম্মান বাঁচাতে ও দেশের জায়গা জমি রক্ষায় প্রশাসনসহ সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

তবে এসব অভিযোগ অস্বীকার করে মোকবেলপুর গ্রামের মৃত তেরাব আলীর ছেলে মুহিবুর রহমান রাজন বলেন, প্রবাসী মোঃ মোশাহিদ আলীর সাথে তাদের জায়গা-জমি নিয়ে বিরোধ রয়েছে।

এমএনআই

ফেসবুক পেইজ