জেলা ছাত্রলীগের নতুন কমিটি: ওসমানীনগরে আনন্দ মিছিল | Sylhet i News
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:০৮ পূর্বাহ্ন

ওসমানীনগর সংবাদদাতা

প্রকাশ ২০২১-১০-১৩ ২০:২৭:০২
জেলা ছাত্রলীগের নতুন কমিটি: ওসমানীনগরে আনন্দ মিছিল

সিলেট ছাত্রলীগের নব-গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে ওসমানীনগর উপজেলা ছাত্রলীগ আনন্দ মিছিল করেছে। বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার স্থানীয় গোয়ালাবাজারে এ আনন্দ মিছিল করেন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় সিলেট ছাত্রলীগের নব-গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল, পথসভা ও মিষ্টিমুখ করা হয়।

মিছিল পরবর্তী পথসভায় ওসমানী নগর উপজেলা ছাত্রলীগ নেতা সাহাব উদ্দীনের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন সঞ্চালনায় বক্তব্য দেন জেলা ছাত্রলীগের সাবেক সদস্য নজরুল মিয়া, রিপন মিয়া, উজ্জল চৌধুরী, জাবেদ আহমদ, সজল মিয়া, মিটু দত্ত, হেলিম উদ্দিন ও কাওছার আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা ইয়াদ আলী, সাজু আহমেদ, জয় আহমেদ, রাসেল আহমদ মাসুম, ইমন উদ্দিন, জুবেল, হেলিম উদ্দিন, সালমান, মিজু, শাহিন, তুহিন, কাওছার, খলকু, জাহিদুল, আকমল, কায়েছ, শামিম, রবিন, রাকিব, আফজল, আবদুল্লাহ, সাকিব, হোসাইনসহ উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা নব গঠিত কমিটিকে স্বাগত জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী ও বেগবান করতে দীর্ঘদিন পর ঘোষিত সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ দেশ ও জাতির কল্যাণে নিজেদের বিলিয়ে দেবে।

বক্তারা আশাবাদ ব্যক্ত করে বলেন, দীর্ঘ একযুগ ওসমানীনগর ছাত্রলীগ কমিটিবিহীন তাই নতুন কমিটি ওসমানীনগরের কমিটি শীঘ্রই ঘোষণা করবেন।

আইনিউজ/এসএ

ফেসবুক পেইজ