বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ১৪/১০/২০২১ ১২:৩০:০৮

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের আলোচিত ও সবচেয়ে সুদর্শনা নায়িকা পরীমণি, এ নিয়ে কারোরই হয়তো দ্বিমত থাকার নয়। সিনেমার পর্দায় হোক কিংবা সোশ্যাল মিডিয়ায় পরীর রূপের দ্যুতি ছড়ায় সবখানে। সেই দ্যুতিতে পুড়ে যায় ভক্তদের হৃদয়, তাকে ঘিরে তৈরি হয় কতসব স্বপ্ন-ভাবনা।

ভক্তদের জনপ্রিয়তা কীভাবে ধরে রাখতে হয়, তা খুব ভালো করেই জানেন পরীমণি। তাইতো কয়েক দিন পরপরই নিত্য-নতুন স্টাইলে নতুন সাজে আকর্ষণীয় ছবি শেয়ার করেন। তেমনই নজরকাড়া একটি ছবি তিনি আপলোড করেছেন মঙ্গলবার (১২ অক্টোবর)।

ছবিতে পরীমণির গায়ে রয়েছে একটি হলুদ রঙা থ্রি-পিস। খোলা দীঘল চুল পড়ে আছে পিঠজুড়ে। কপালে ছোট্ট একটি কালো টিপ, লাজুক ভঙ্গিমায় তাকিয়ে আছেন নিচের দিকে। মুখ ঢেকে রেখেছেন ডান হাত দিয়ে। তার সামনে রয়েছে টেবিল, সেখানে রাখা অরেঞ্জ জুস।

নজরকাড়া এ ছবিতে ৬৭ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। কমেন্ট অপশন বন্ধ করে রেখেছেন বিধায় এতে কেউ মন্তব্য করতে পারেনি। তবে ছবিটি শেয়ার হয়েছে ৩০০’র বেশি।

এই ছবির ক্যাপশনে পরীমণি দিয়েছেন উপদেশ। লিখেছেন, ‘মুক্ত হও, এবং পূর্ণভাবে জীবনটাকে যাপন করো।’


ছবি আর ক্যাপশনের মতই পরীমণির মনোভাব। তিনিও মুক্ত পাখির মতো বাঁচতে চান। জীবনকে পুরোপুরি উপভোগ করতে চান। যদিও বিভিন্ন জটিলতায় সেই মুক্ত জীবনে বাধা এসেছে বারংবার।

উল্লেখ্য, গত ৪ আগস্ট তার বনানীর বাসায় অভিযান চালিয়ে মাদকসহ তাকে আটক করে র‌্যাবের একদি দল। পরবর্তীতে তার নামে মাদক আইনে মামলা হয়। ওই মামলার আসামী হিসেবে মাস খানেক কারাগারে ছিলেন পরী। পরে মুক্ত হয়েছেন গত ১ সেপ্টেম্বর। এরপর আবারও স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন পরী। ফিরেছেন সিনেমার কাজেও। 


সিলেট আই নিউজ / আই নিউজ /এপ

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ